shono
Advertisement

আচমকাই টুইটারে সবাইকে আনফলো করলেন ইমরান খান! জল্পনা পাকিস্তানজুড়ে

নিজের প্রাক্তন স্ত্রীকেও আনফলো করেছেন পাক প্রধানমন্ত্রী। কিন্তু কেন?
Posted: 04:14 PM Dec 08, 2020Updated: 08:18 PM Dec 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎই টুইটারে সবাইকে আনফলো করে দিয়েছেন পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। এর মধ্যে রয়েছে তাঁর প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথের (Jemima Goldsmith) টুইটার (Twitter) হ্যান্ডলও। আর তারপরই ট্রোলিংয়ের শিকার হতে হল তাঁকে। বাকিদের আনফলো করলেও জেমাইমাকে অন্তত ফলো করা উচিত ছিল, এমন কটাক্ষ করেছেন কেউ কেউ। কেউ বা নওয়াজ শরিফের প্রসঙ্গ তুলে এনে ট্রোল করেছেন ইমরানকে।

Advertisement

সোমবার রাতে হঠাৎই দেখা যায়, টুইটারে কাউকেই আর ফলো করছেন না পাক প্রধানমন্ত্রী। এমনকী নিজের প্রাক্তন স্ত্রী ও সিনেমার প্রযোজক জেমাইমাকেও আনফলো করে দিয়েছেন। এতেই অবাক হয়ে যান নেটিজেনরা। জেমাইমার সঙ্গে বিচ্ছেদের পরেও আরও দু’টি বিয়ে করেছেন ইমরান। কিন্তু প্রাক্তন স্ত্রীকে বরাবর ফলো করে গিয়েছেন পাক প্রধানমন্ত্রী। সেই তিনি হঠাৎই এমন করায় বিস্মিত হয়ে যান নেটিজেনরা।

[আরও পড়ুন: এবার নাগরিক পরিষেবা সংক্রান্ত যাবতীয় তথ্য মিলবে এই অ্যাপে, জেনে নিন খুঁটিনাটি]

এই মুহূর্তে ইমরান খানকে ফলো করেন প্রায় ১ কোটি ৩০ লক্ষ ফলোয়ার। ২০১০ সালের মার্চ মাস থেকে তিনি টুইটারে আছেন। তাঁকে ট্রোল করার সময় নেটিজেনরা তুলেছেন নওয়াজ শরিফের প্রসঙ্গও। একজন কটাক্ষ করে লিখেছেন, ‘‘ইমরান খান নওয়াজ শরিফের টুইটারের টাইমলাইনে গিয়ে দেখতে পেয়েছেন নওয়াজ কাউকে ফলো করেন না। এতেই রেগে গিয়ে নিজের টাইমলাইনে ফিরে গিয়ে সকলকে আনফলো করে দিয়েছেন ইমরান। এমনকী প্রাক্তন স্ত্রীকেও।’’

তবে পরে দেখা গিয়েছে, সকলকে আনফলো করে দেননি ইমরান। মাত্র দু’টি অ্যাকাউন্টকে এখনও ফলো করছেন তিনি। তার মধ্যে একটি সংবাদ সংস্থা পিটিআইয়ের অ্যাকাউন্ট। অন্যটি তাঁর মা শউকত খানমের নামে নামাঙ্কিত ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্রের টুইটার হ্যান্ডল।

[আরও পড়ুন: আরও সহজ হচ্ছে রেলযাত্রা, হোয়াটসঅ্যাপেই মিলবে পিএনআর স্টেটাস-সহ খুঁটিনাটি তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement