shono
Advertisement

ফের মারাত্মক ভুল, শচীনের ছবিকে ইমরানের বলে দাবি পাক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর

সোশ্যাল মিডিয়ায় শুরু মশকরা। The post ফের মারাত্মক ভুল, শচীনের ছবিকে ইমরানের বলে দাবি পাক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:44 PM Jun 22, 2019Updated: 09:44 PM Jun 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবীন্দ্রনাথের উক্তি চুরির পর এবার শচীনের ছবি চুরি। এমনই কাণ্ড ঘটালেন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সহায়ক নইমউল হক। শচীন তেণ্ডুলকরের ক্রিকেট কেরিয়ারের শুরুর দিককার একটি ছবি পোস্ট করে নইম দাবি করেন ছবিটি ইমরান খানের ১৯৬৯ সালের। তারপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় মশকরা।

Advertisement

[আরও পড়ুন: সন্ত্রাসে মদতদান বন্ধ করুক পাকিস্তান, চূড়ান্ত হুঁশিয়ারি আন্তর্জাতিক সংস্থার]

উল্লেখ্য কয়েকদিন আগেই মারাত্মক ভুল করে ফেলেছিলেন খোদ পাক প্রধানমন্ত্রী ইমরান খান। নিজের টুইটারে পোস্ট করেছিলেন বিশ্ববরেণ্য রবীন্দ্রনাথ ঠাকুরের উক্তি৷ আর ঋণস্বীকারে লেখেন অন্য এক বিখ্যাত সাহিত্যিকের নাম! বুধবার টুইটারে পাক প্রধানমন্ত্রী লিখেছেন, ‘আমি ঘুমিয়ে ছিলাম এবং স্বপ্ন দেখি যে, জীবন আনন্দময়। আমি জেগে উঠলাম এবং আমি দেখলাম যে, জীবনের পুরোটা জুড়ে শুধুই সেবা। আমি সেবা করলাম এবং দেখলাম যে, সেবাই হল প্রকৃত আনন্দ।’ বিখ্যাত এই উক্তিটি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের। কিন্তু তার নিচে ইমরান লিখেছেন, যাঁরা জিব্রানের লেখার প্রকৃত অর্থ অনুধাবন করতে পেরেছেন, তাঁরা জীবনের আনন্দ নিয়ে বাঁচুন৷ ইমরানের মস্ত এই ভুলের পরও শিক্ষা হয়নি পাকিস্তানের সরকারি আধিকারিকদের।

[আরও পড়ুন: ট্রেনের কামরায় যুবতীর টপের ভিতর ঢুকে পড়ল ইঁদুর! তারপর…]

এর আগে ইমরানের দল পিটিআইয়ের এক ফেসবুক লাইভের ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল ক্যাট ফিল্টার অন করেই ফেসবুকে লাইভ করছিলেন ওই ব্যক্তি। শুধু তাই নয়, আন্তর্জাতিক যোগদিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে পাক সরকার ভারতের তিরঙ্গা হ্যাশট্যাগ ব্যবহার করে ফেলে। এসবের পর এই মারাত্মক ভুল। যা নিয়ে নেটিজেনরা বেশ রসিকতাই করছেন। কেউ কোহলির ছোটবেলার ছবি পোস্ট করে বলছেন, এটা ইনজামামের ছোটবেলা। আবার কেউ নবজাতকের ছবি পোস্ট করে দাবি করছেন এটা সরফরাজের ছোটবেলা।

 

The post ফের মারাত্মক ভুল, শচীনের ছবিকে ইমরানের বলে দাবি পাক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement