shono
Advertisement

WB Panchayat Election 2023: তালিকায় নাম থাকা সত্ত্বেও বিশেষ কারণে কাটোয়ার প্রচারে যাচ্ছেন না সায়নী

টানা বেশ কয়েকদিন প্রচারে ছিলেন না যুব তৃণমূল সভানেত্রী।
Posted: 01:18 PM Jul 04, 2023Updated: 03:08 PM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি জিজ্ঞাসাবাদ পর্বের রেশ কাটিয়ে পঞ্চায়েত নির্বাচনে (WB Panchayat Election 2023) তৃণমূলের প্রচারে ফের ঝাঁপানোর কথা ছিল।মঙ্গলবার প্রচারের তালিকায় নামও ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে প্রচারে যাচ্ছেন না যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। শোনা যাচ্ছে, এদিন কাটোয়ায় তিনি যাচ্ছেন না। জেলা সূত্রে খবর, কাটোয়া ১ ও ২ নং ব্লকে সায়নীর প্রচার আজ বাতিল হয়েছে।

Advertisement

শুক্রবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি (ED) দপ্তরে ১১ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় সায়নী ঘোষকে। একাধিক নথিপত্র পেশ করে স্নায়ু ঠান্ডা রেখে তিনি তদন্তকারীদের সহযোগিতা করেছেন, রাতে ইডি দপ্তর থেকে বেরিয়ে তেমনই দাবি করেছিলেন যুব তৃণমূলের (TMC) সভানেত্রী। বলেছিলেন, দরকারের ২৪ ঘণ্টা ইডি দপ্তরে থেকেও তদন্তে সহযোগিতা করবেন। বুধবার ফের তাঁকে আরও কিছু নথিপত্র নিয়ে তলব করা হয়েছে। আর তার আগের দিনই কাটোয়ায় (Katwa)প্রচারে যাওয়ার কথা ছিল। কিন্তু বিশেষ কারণে তা বাতিল হয়েছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, সায়নীর মা অসুস্থ। আর সেই কারণেই তিনি কলকাতার বাইরে যাচ্ছেন না। দলকে তিনি এই কথাই জানিয়েছেন। 

[আরও পড়ুন: জাভেদ শামিমেই ভরসা, হাই কোর্টের নির্দেশ মেনে ২ নোডাল অফিসার নিয়োগ কমিশনের]

বুধবার দ্বিতীয়বার সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি। তদন্তকারীদের স্ক্যানারে মূলত তাঁর আয়ের উৎস ও আর্থিক লেনদেন। এই সংক্রান্ত একাধিক নথি চেয়েছেন কেন্দ্রীয় তদন্তরকারীরা। সেসব নিয়ে বুধবার সায়নীর যাওয়ার কথা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে। কিন্তু মায়ের অসুস্থতার জন্য প্রচারে না যাওয়ায় তিনি আদৌ বুধবার ইডি দপ্তরে হাজিরা দেবেন কি না, তা নিয়ে সংশয় তৈরি হল।  

[আরও পড়ুন: ‘চাকরি কীভাবে করে দেখব’, সিভিক ভলান্টিয়রদের হুঁশিয়ারি দিয়ে বিতর্কে মন্ত্রীর ভাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার