shono
Advertisement

Panchayat Poll 2023: তৃণমূল প্রার্থীর হয়ে বোমা বাঁধার সময় বিস্ফোরণ! মুর্শিদাবাদে মৃত আরও ২

ব্যাপক উত্তেজনা মুর্শিদাবাদে।
Posted: 01:31 PM Jul 07, 2023Updated: 04:23 PM Jul 07, 2023

শাহাজাদ হোসেন, ফরাক্কা: বোমা বাঁধার সময় বিস্ফোরণ। মুর্শিদাবাদে (Murshidabad) প্রাণ গেল আরও ২ জনের। বৃহস্পতিবার গভীর রাতে মৃত্যু হয়েছে তাঁদের। আহত একাধিক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সামশেরগঞ্জের বোবদাদ নগর পঞ্চায়েতের জোৎকাশি গ্রামে।

Advertisement

পঞ্চায়েত ভোটকে(Panchayat Poll 2023) কেন্দ্র করে কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছে রাজ্য। ইতিমধ্যেই বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে প্রচুর বোমা উদ্ধার করেছে পুলিশ। তা সত্ত্বেও প্রায় প্রতিদিনই প্রকাশ্য়ে আসছে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণের খবর। জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের বোবদাদনগর পঞ্চায়েতের জোৎকাশি গ্রামের গামবটতলা মোড়ের বাঁশবাগানে বোমা বাঁধছিল কয়েকজন যুবক। অভিযোগ, সেখানকার তৃণমূল প্রার্থী সেলিম শেখের হয়ে বোমা বাঁধা হচ্ছিল। আচমকা ঘটে বিস্ফোরণ। উড়ে যায় একটি টালির বাড়ির একাংশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদ্দাম শেখ ও এশরাফুল শেখ টিঙ্কার। যদিও শোনা যাচ্ছে মোট মৃতের সংখ্যা তিন। আহতরা ভরতি হাসপাতালে।  ভোটের ঠিক আগের দিন একের পর এক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদে। 

[আরও পড়ুন: একপশলা বৃষ্টিতেই ‘পুকুর’ রাস্তা, ভেঙে যাচ্ছে বিয়ে! ভোট বয়কটের ডাক সাগরদিঘির শ্যামপুরবাসীর]

প্রসঙ্গত, গতকাল রাতেই মুর্শিদাবাদের তোফাপুরের একটি আমবাগানে বোমা বাঁধা হচ্ছিল। স্থানীয় সূত্রে খবর, সেখানেই ঘটে বিস্ফোরণ। গুরুতর জখম হন আবদুল লতিফ ও আফতারুল শেখ। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। এদিকে রায়পুরে তৃণমূলের হাতে খুন কংগ্রেস কর্মী। এদিকে বর্তমানে মুর্শিদাবাদেই রয়েছেন রাজ্যপাল। সব মিলিয়ে ভোটের ঠিক আগের দিন উত্তপ্ত মুর্শিদাবাদ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার