shono
Advertisement

Breaking News

Panchayat Poll 2023: ‘নিশীথ আমাদের গর্ব, পার্থ কলকাতার দালাল’, ভিডিও বার্তা KLO প্রধানের, পালটা দিলেন TMC নেতা

কী বলল তৃণমূল?
Posted: 07:41 PM Jul 02, 2023Updated: 07:41 PM Jul 02, 2023

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত ভোটের আগে তৃণমূল নেতা পার্থপ্রতিম রায়কে খোলা হুঁশিয়ারি কেএলও প্রধান জীবন সিংয়ের। বললেন, “জাতি বিরোধী কাজ কোরো না।” প্রশংসা করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের। পালটা দিলেন পার্থপ্রতিম রায়। বললেন, “কাপুরুষিত রাজনীতি আমরা করি না। আপনি বিজেপির হয়ে কথা বলছেন।”

Advertisement

রবিবার সকালে প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেতা পার্থপ্রতিম রায়কে উদ্দেশ্য করে একটি ভিডিও বার্তা দেন কেএলও প্রধান জীবন সিং। বলেন, “মমতা দিদি রক্ত দিবে, কিন্তু পৃথক রাজ্য দিবে না। মমতা দিদির বিরুদ্ধে আমাদের লড়াই জারি। যদি মমতা দিদির হিম্মত থাকে আমাকে চ্যালঞ্জ করবে। কিন্তু পার্থপ্রতিম দাদা তুমি কেন? কলকাতার দালাল। মমতা দিদি যা বলে তাই শোনো। লজ্জা লাগে না? যদি তোমার দম থাকে, যদি কামতাপুরীর সন্তান হয়ে থাকো, তাহলে কামতাপুরীর জন্য লড়াই করো। জাতি বিরোধী কাজ কোরো না। বামফ্রন্টের সন্ত্রাস থেকে বাঁচতে তৃণমূলকে ভোট দেওয়া, কিন্তু তৃণমূল ক্ষমতায় এসে কী করল? নিশীথ প্রামাণিক আমাদের গর্ব।” বললেন, “তৃণমূল ভয়ংকর, নিশীথ প্রামাণিক, জন বার্লাকে হয়তো খুন করবে। তারপর জীবন সিংকেও খুন করবে।”

[আরও পড়ুন: ‘তৃণমূলকে ভোট না দিলে…’, ভোটারদের হুমকি দিয়ে বিতর্কে আউশগ্রামের TMC নেতা]

জীবন সিংকে একহাত নিয়েছেন তৃণমূল নেতা পার্থপ্রতিম রায়। তাঁর কথায়, “কেএলও প্রধান বিজেপির মুখপাত্রের মতো করে কথা বলছেন। নিশীথ প্রামাণিক ও বিজেপি নেতাদের কথা জীবন সিংকে দিয়ে বলানো হচ্ছে। কোনও হুমকির কাছে মাথা নত করি না। জীবন সিংয়ের যদি ক্ষমতা থাকে রাজনৈতিক ময়দানে এসে লড়াই করুন, দেখব আপনার সমর্থক কত। এতই যদি আমাদের গুরুত্ব না থাকে, তাহলে কেন আমাদের জন্য ভিডিও বার্তা দিতে হচ্ছে। কোনও হিংসা হানাহানির রাজনীতি আমরা করি না। আমরা রাজবংশী, কামতাপুরীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে সব চেয়ে সুরক্ষিত।” পালটা একাধিক কামতাপুরী যুবকের জীবন নষ্টের দায় জীবন সিংয়ের ঘাড়েই ঠেললেন পার্থপ্রতিম রায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement