shono
Advertisement

পোশাক নিয়ে ফের নেটদুনিয়ার খোরাক পরিণীতি চোপড়া

কী এমন পরেছিলেন নায়িকা? দেখুন ছবি। The post পোশাক নিয়ে ফের নেটদুনিয়ার খোরাক পরিণীতি চোপড়া appeared first on Sangbad Pratidin.
Posted: 03:31 PM Aug 25, 2018Updated: 04:01 PM Aug 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রোল কিছুতেই পরিণীতি চোপড়ার পিছু ছাড়ে না। কিছুদিন আগেই দিদি প্রিয়াঙ্কা চোপড়ার এঙ্গেজমেন্ট পার্টিতে গিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন নায়িকা। কারণ এত বড় অনুষ্ঠানে এক বছর পুরনো পোশাক পরেছিলেন পরিণীতি। ফের পোশাকের জন্যই নেটিজেনদের রঙ্গ-ব্যঙ্গের পাত্রী হলেন অভিনেত্রী।

Advertisement

[অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি]

কিছুদিন বাদেই মুক্তি পাবে পরণীতির ‘নমস্তে ইংল্যান্ড’। ছবিতে পরি-র বিপরীতে রয়েছেন অর্জুন কাপুর। ছবির প্রচারে সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে গিয়েছিলেন। নীল রঙের একটি টাইট ফিটিংস পোশাক পরেছিলেন পরিণীতি। পোশাক একেবারে তাঁর শরীরের সঙ্গে লেপটে ছিল।

এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় ট্রোলের পালা। অনেকেই বলতে থাকেন, যে পোশাক পরে হাঁটতে-চলতে পর্যন্ত পারছেন না সে পোশাক পরিণীতির পরা উচিত নয়। কেউ কেউ আবার কটাক্ষ করে এও বলছেন, কোনও পোশাকই তাঁকে সুন্দর করে তুলতে পারবে না। কারণ তাঁর শরীর পোশাক পরার উপযুক্ত নয়। অনেকে আবার তাঁকে কমফরটেবল পোশাক পরার পরামর্শ দিয়েছেন।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল বিপুল শাহ-র ‘নমস্তে লন্ডন’। হিটের তকমা পেয়েছিল অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফের সে ছবি। তারই রিমেক ভার্সান ‘নমস্তে ইংল্যান্ড’। ছবি মুক্তি পাবে অক্টোবর মাসের ১৯ তারিখ।  

[টিআরপি যুদ্ধ অনেকটাই জীবনযুদ্ধের মতো, কেন এ কথা বিক্রমের মুখে?]

The post পোশাক নিয়ে ফের নেটদুনিয়ার খোরাক পরিণীতি চোপড়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement