shono
Advertisement

SSC Scam: ‘এত টাকা দু’জনের নয়, ওরা লুটের সম্পত্তি রক্ষা করত’, পার্থ-অর্পিতা ইস্যুতে বিস্ফোরক মিঠুন

পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতার দু'টি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা।
Posted: 02:07 PM Jul 28, 2022Updated: 02:31 PM Jul 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসএসসি দুর্নীতি (SSC Scam) কাণ্ডের পরতে পরতে রহস্য। ইতিমধ্যেই পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দু’টি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে মোট প্রায় ৫০ কোটি টাকা। তারপরই পার্থ ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

Advertisement

বৃহস্পতিবার সকালে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন মিঠুন চক্রবর্তী। সেখানে তিনি বলেন, “আমার মনে হয় না, এত টাকা এই দু’ জনের হতে পারে। এখানে অনেকের টাকা রয়েছে। স্যার ও ম্যাডামকে আমি অনুরোধ করব, নিজেদের এত কষ্ট দেবেন না। সত্যি কথা সকলকে বলে দিন। অপরের জন্য নিজেরা এত কষ্ট সহ্য করবেন না। ওনারা লুটের টাকা রক্ষা করতেন। তাই বলব, সত্যি কথা জানিয়ে দিন সকলকে।” অর্থাৎ এদিন ইঙ্গিতে মিঠুন চক্রবর্তী দাবি করলেন, শুধু মাত্র পার্থ চট্টোপাধ্যায় বা অর্পিতা মুখোপাধ্যায় নয়, ঘটনার নেপথ্যে জড়িয়ে আরও অনেকে।

[আরও পড়ুন: টালিগঞ্জকে টেক্কা বেলঘরিয়ার, অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার প্রায় ২৮ কোটি, মিলল তাল তাল সোনা]

মিঠুন চক্রবর্তীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “ইডি তো নিজেদের মতো করে তদন্ত করছে। উনি কি তদন্তকারীদের প্রভাবিত করতে চাইছেন?” এ প্রসঙ্গে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “এটা নতুন কিছু নয়। মিঠুন চক্রবর্তীর বক্তব্য একেবারেই অসঙ্গত নয়। ওই দলের তো একটাই পোস্ট, বাকি সব ল্যাম্পপোস্ট। পার্থ-অর্পিতা সবাই দাবার ঘুঁটি। নাহলে রাজ্যে এতকিছু হয়ে যায়, পুলিশ কেন কিছু টের পায় না? পুলিশ মন্ত্রীই বা কেন চুপ?” 

প্রসঙ্গত, এসএসসি দুর্নীতিতে জড়িত সন্দেহে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেপ্তারের পরই একে একে প্রকাশ্যে এসেছে বহু তথ্য। টালিগঞ্জের পর অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে নগদ প্রায় ২৮ কোটি  টাকা পেয়েছেন ইডি আধিকারিকরা। এছাড়া রয়েছে সোনা, রুপো ও দলিল। অর্থাৎ এখনও পর্যন্ত শুধুমাত্র নগদ উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা। যা নিয়ে তোলপাড় বাংলা।

[আরও পড়ুন: টাকা হাতানো নাকি নথি লোপাটই উদ্দেশ্য? পার্থর বেগমপুরের বাগানবাড়িতে ‘চুরি’ ঘিরে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement