shono
Advertisement

তৃতীয় টেস্টে বাদ ঋদ্ধি, দলে এলেন পার্থিব

২০০৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষবার টেস্টের বাইশ গজে নেমেছিলেন গুজরাতের উইকেটকিপার পার্থিব।
Posted: 06:57 PM Nov 23, 2016Updated: 01:34 PM Nov 23, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে বহু প্রতীক্ষিত জয় এসেছিল ভাইজ্যাগে। এবার মোহালিতে তৃতীয় টেস্টেও টিম ইন্ডিয়ার লক্ষ্য সেই একই। কিন্তু তৃতীয় টেস্টে উইকেটের পিছনে দেখা যাবে না ঋদ্ধিমান সাহাকে। তাঁর পরিবর্তে ৮ বছর পর টেস্টে জায়গা করে নিলেন পার্থিব প্যাটেল।

Advertisement

ঋদ্ধিকে বাদ দেওয়ার পিছনে অবশ্য পারফরম্যান্সের কোনও ভূমিকা নেই। ঘটনা হল, ভাইজ্যাগে দ্বিতীয় টেস্ট চলাকালীন বাঁ-পায়ের উরুর পেশিতে টান ধরে তাঁর। চোট নিয়ে বাংলার উইকেটকিপারকে খেলাতে চাইছে না দল। সেই কারণেই তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বোর্ডের মেডিক্যাল টিম। তাঁর বদলে মোহালিতে দলে যোগ দিচ্ছেন পার্থিব। বুধবার ভারতীয় বোর্ডের তরফে প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়ে দেওয়া হল।

২০০৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষবার টেস্টের বাইশ গজে নেমেছিলেন গুজরাতের উইকেটকিপার পার্থিব। তারপর ধোনি-ঋদ্ধির সাফল্যে পাঁচদিনের ক্রিকেটে আর দলে জায়গা হয়নি তাঁর। ৮ বছর পর ফের শিকেয় ছিঁড়েছে। চলতি রঞ্জিতে ভাল ফর্মে রয়েছেন পার্থিব। শনিবার শুরু হতে চলা তৃতীয় টেস্টে বিরাট কোহলির নেতৃত্বে প্রথমবার নয়া চ্যালেঞ্জের জন্য প্রস্তুত পার্থিব। উল্লেখ্য, মোহালিতে ভারতীয় দল থেকে ফের বাদ পড়লেন গৌতম গম্ভীর। দলে নতুন সংযোজন পেসার ভুবনেশ্বর কুমার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement