shono
Advertisement

বন্দে ভারত এক্সপ্রেসের খাবারেও আরশোলা! ছবি পোস্ট করে ক্ষোভ যাত্রীর, ক্ষমা চাইল রেল

ফের প্রশ্নে বন্দে ভারতের পরিষেবা।
Posted: 08:56 AM Jul 28, 2023Updated: 08:56 AM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের একমাত্র সেমি হাই স্পিড ট্রেন। ভারতীয় রেলের গৌরবগাঁথায় সর্বশেষ সংযোজন। যে বন্দে ভারত এক্সপ্রেস নিয়ে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার গর্বে বুক বাজায়, সেই বন্দে ভারতই এবার কেন্দ্রের বিড়ম্বনার কারণ। এ হেন ‘ভিআইপি’ ট্রেনের খাবারেও কিনা মিলছে আরশোলা! এমনই কাণ্ড ঘটেছে মধ্যপ্রদেশের বন্দে ভারত এক্সপ্রেসে।

Advertisement

গত ২৪ জুলাই মধ্যপ্রদেশের বন্দে ভারত এক্সপ্রেসে (Vande Bharat Express) এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এক যাত্রী ট্রেনের খাবারে থাকা রুটিতে একটি আরশোলা দেখতে পেয়ে খাবারের ছবি তোলেন এবং টুইটারে শেয়ার করে অভিযোগ জানান। তার পরেই ওই পোস্ট ভাইরাল হয়ে যায় এবং ভারতীয় ট্রেনে খাবারের মান নিয়ে উদ্বেগ প্রকাশ করতে থাকেন যাত্রীরা। 

[আরও পড়ুন: বারাণসীর বিধবার সঙ্গে বৃহন্নলার প্রেম! প্রথম ঝলকেই চমকে দিল ‘সফেদ’]

একপ্রকার বাধ্য হয়ে আসরে নামে কর্তৃপক্ষ। টুইট করে ক্ষমা চেয়ে নিয়েছে রেলের ক্যাটারিংয়ের দায়িত্বে থাকা সংস্থা IRCTC। শুধু তাই নয় সংশ্লিষ্ট খাবার পরিষেবা প্রদানকারী সংস্থাকে সতর্ক করা হয়েছে বলে খবর। এই ত্রুটির জন্য দায়ী সংস্থাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

[আরও পড়ুন: মৃত্যুর মুখোমুখি! গাছতলায় ঘুমিয়ে পড়া যুবকের জামায় ঢুকল গোখরো! প্রকাশ্যে ভিডিও]

সেই সঙ্গে ভবিষ্যতে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না বলে আশ্বস্ত করেছে আইআরসিটিসি। সংস্থার তরফে জানানো হয়েছে, প্রয়োজনে আগামী দিনে বন্দে ভারতের প্যান্ট্রি কারে অতিরিক্ত নজরদারি চালানো হবে। আসলে বন্দে ভারত এই মুহূর্তে দেশের সবচেয়ে হাই প্রোফাইল ট্রেন। এ হেন ট্রেনে খাবারের এই আরশোলা কাণ্ড রেলের ভাবমূর্তির জন্য মোটেই ভাল বিজ্ঞাপন নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement