shono
Advertisement

Breaking News

Patharpratima

হাসপাতালেই নাবালিকা রোগীর শ্লীলতাহানি! পাথরপ্রতিমায় গ্রেপ্তার অ্যাম্বুল্যান্স চালক

ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা।
Published By: Subhankar PatraPosted: 05:33 PM Oct 19, 2024Updated: 06:22 PM Oct 19, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: আর জি কর কাণ্ড, কৃষ্ণনগরের ছাত্রী মৃত্যু-সহ একাধিক ঘটনায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এই আবহে পাথরপ্রতিমার গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নাবালিকা রোগীর শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ায় এক অ্যাম্বুল্যান্স চালক। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ধৃতকে কাকদ্বীপ এসিজেএম আদালতে তোলা হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম পবিত্র হালদার। পাথরপ্রতিমারই দিগম্বরপুরের বাসিন্দা ওই যুবক। ওই স্বাস্থ্যকেন্দ্রে অ্যাম্বুল্যান্স চালকের কাজ করে। অভিযোগ, শুক্রবার রাতে ওই স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি থাকা ১৪ বছরের নাবালিকাকে ফোনের চার্জার দেওয়ার নাম করে একটি ঘরে ডেকে নিয়ে যায় পবিত্র। সেখানে শ্লীলতাহানি করা হয়। এর পরে ফিরে এসে পরিবারকে বিষয়টি জানায় নির্যাতিতা।

কিশোরীর পরিবারের তরফে থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। অভিযোগ পাওয়ার পরই পুলিশ  অভিযুক্ত অ্যাম্বুল্যান্স চালক পবিত্রকে গ্রেপ্তার করে। কী করে হাসপাতালে ভর্তি থাকাকালীন রোগীকে অন্য ঘরে নিয়ে গেল অ্যাম্বুল্যান্স চালক, তা নিয়ে প্রশ্ন উঠছে। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে হাসপাতালের রোগী নিরাপত্তা। আতঙ্কে রোগী ও তাঁর আত্মীয় পরিজনেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ড, কৃষ্ণনগরের ছাত্রী মৃত্যু-সহ একাধিক ঘটনায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।
  • এই আবহে পাথরপ্রতিমার গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নাবালিকা রোগীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে।
  • অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ধৃতকে কাকদ্বীপ এসিজেএম আদালতে তোলা হবে।
Advertisement