shono
Advertisement

‘তৃতীয় সাক্ষাতেই ধর্ষণ করেছিল’, ফের অনুরাগ কশ্যপের বিরুদ্ধে বিস্ফোরক বাঙালি অভিনেত্রী

এর আগে এই অভিনেত্রীর জন্যই অনুরাগকে থানায় যেতে হয়েছিল।
Posted: 07:09 PM Mar 18, 2023Updated: 07:09 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে সোচ্চার অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। এবার ধর্ষণের অভিযোগ আনলেন বাঙালি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক এই অভিযোগ করা হয়েছে।

Advertisement

শনিবার আচমকাই টুইটারে পায়েল লেখেন, “আমি দুই জাতীয় পুরস্কারজয়ী ও তারকা পরিচালকের সঙ্গে দক্ষিণী সিনেমায় কাজ করেছি কিন্তু কেউ আমাকে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টাও করেননি। বলিউডে তো আমি অনুরাগ কশ্যপের সঙ্গে কাজও করিনি। কিন্তু তৃতীয় দেখাতেই ও আমাকে ধর্ষণ করেছিল। তাহলে বলুন কেন আমি দাক্ষিণাত্যের প্রশংসা করব না…”

[আরও পড়ুন: ‘বড্ড বিরক্তিকর!’ উরফি জাভেদের আজব পোশাকের সমালোচনায় রণবীর কাপুর]

উল্লেখ্য, বছর দু’য়েক আগে এই পায়েল ঘোষই দাবি করেছিলেন, বন্ধ ঘরে পোশাক খুলে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন অনুরাগ। পায়েলের অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হতেই জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে তাঁকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। ২০২০ সালের ২২ সেপ্টেম্বর ভরসোভা থানায় গিয়ে অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল

এরপরই অনুরাগ কশ্যপকে সমন পাঠায় মুম্বই পুলিশ। টানা আট ঘণ্টা মুম্বইয়ের ভরসোভা থানায় বসে তদন্তকারীদের হাজারও প্রশ্নের জবাব দিতে হয় পরিচালককে। অনুরাগ মামলায় বিচারের দাবিতে এবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকেও চিঠি পাঠিয়েছিলেন পায়েল।

[আরও পড়ুন: সম্পর্কের জটিলতায় পথ হারিয়েছে পরমব্রত-ইশার ‘ঘরে ফেরার গান’-এর গল্প, পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement