shono
Advertisement

২৫ বছর ধরে বেহাল রাস্তা! দাবি আদায়ে কেন্দ্রীয় মন্ত্রীর পথ আটকালেন গ্রামবাসীরা

রাস্তা তৈরির আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।
Posted: 05:21 PM Feb 12, 2023Updated: 05:21 PM Feb 12, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: প্রায় ২৫ বছর ধরে বেহাল রাস্তা। অভিযোগ জানিয়েও বিশেষ লাভ হয়নি। এবার রাস্তার দাবিতে কেন্দ্রীয় মন্ত্রীর পথ আটকালেন গ্রামবাসীরা। অভিযোগ শুনে রাস্তার টাকা পাইয়ে দেওয়ার আশ্বাস দিলেন বিজেপি সাংসদ তথা মন্ত্রী শান্তনু ঠাকুর (Shantanu Thakur)।

Advertisement

জানা গিয়েছে, বনগাঁ ব্লকের গাড়াপোতা পঞ্চায়েতের চাঁদা জামতলা এলাকাযর একটি রাস্তা বেহাল। প্রায় ২৫ বছর ধরে একাধিক ভোট এসেছে। প্রতিশ্রুতিও মিলেছে রাস্তা মেরামতির। কিন্তু লাভ হয়নি। রাস্তা তৈর হয়নি। তাই রবিবার নিজেদের দাবি পূরণে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের কনভয় থামালেন গ্রামের বাসিন্দারা। এদিন বনগাঁ-বাগদা সড়ক ধরে যাচ্ছিলেন শান্তনুবাবু। মহিলারা পথ আটকালে গাড়ি থেকে নামেন তিনি। তাঁর সামনে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন গ্রামবাসীরা। তাঁদের দাবি, পঞ্চায়েত তৃণমূলের দখলে। কিন্তু ওই এলাকায় ভোটে জিতেছে বিজেপি। সেই কারণে পঞ্চায়েত কোনও কাজ করছে না।

[আরও পড়ুন: ‘ফোনে আসছে নির্দেশ, জেলে বসেই দল চালাচ্ছেন কেষ্ট’, বিস্ফোরক তৃণমূল নেতা কাজল শেখ]

মহিলাদের অভিযোগ, “গত ভোটে এলাকায় জিতেছিল বিজেপি৷ তাই পঞ্চায়েতের পক্ষ থেকে প্রায় দেড় কিলোমিটার রাস্তা সংস্কার করা হচ্ছে না।” দাবি পূরণ না হলে ভোট বয়কটের ডাকও দেন তাঁরা। অভিযোগ শুনে রাস্তার জন্য টাকা বরাদ্দ করা হবে বলে আশ্বাস দিয়েছেন মন্ত্রী। পাশাপাশি পঞ্চায়েতকে নিশানা করলেন তিনি। এ বিষয়ে স্থানীয় তৃণমূল নেতা বলেন, “কেন্দ্র টাকা দিচ্ছে না। তাই রাস্তা করতে পারছি না।”

[আরও পড়ুন: ‘নাম তো মমতা, কবে নির্মমতা হয়ে গেলেন?’, পূর্বস্থলীতে বাংলায় বেনজির কটাক্ষ নাড্ডার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার