shono
Advertisement

১৪ পয়সা পর্যন্ত দাম কমল পেট্রল ও ডিজেলের

দেশের মেট্রো শহরগুলিতে বৃহস্পতিবার ১১-১৪ পয়সা দাম কমেছে পেট্রলের। The post ১৪ পয়সা পর্যন্ত দাম কমল পেট্রল ও ডিজেলের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:34 AM Jun 21, 2018Updated: 10:04 AM Jun 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ খানিকটা দাম কমল পেট্রল ও ডিজেলের। তবে দেশের সর্বত্র পেট্রলের দাম একই হারে কমেনি। কোথাও দাম কমেছে ১১ পয়সা, কোথাও ১৪ পয়সা। একইভাবে দাম কমেছে ডিজেলেরও।

Advertisement

দেশের মেট্রো শহরগুলিতে বৃহস্পতিবার ১১-১৪ পয়সা দাম কমেছে পেট্রলের। ডিজেলের দাম কমেছে ১০ থেকে ১৪ পয়সার মধ্যে। কলকাতা ও দিল্লিতে পেট্রলের দাম কমেছে ১১ পয়সা। মুম্বইয়ে ১৪ পয়সা ও চেন্নাইয়ে ১২ পয়সা দাম কমেছে পেট্রলের। ডিজেলের দাম কলকাতা, দিল্লি ও চেন্নাইয়ে কমেছে ১০ পয়সা। মুম্বইয়ে ডিজেলের দাম কমেছে ১৪ পয়সা।

[ গরুদের জন্য তৈরি করতে হবে আলাদা দপ্তর, আজব দাবি মধ্যপ্রদেশের মন্ত্রীর ]

আজ দিল্লিতে প্রতি লিটার পেট্রলের দাম থাকবে ৭৬.১৬ টাকা। ডিজেলের দাম থাকবে ৬৭.৬৮ টাকা। কলকাতায় আজ পেট্রলের দাম ৭৮.৮৩ টাকা থাকবে। ডিজেলের দাম থাকবে ৭০.২৩ টাকা। তবে দাম কমলেও কলকাতা ও দিল্লির থেকে মুম্বইয়ে বেশিই থাকবে পেট্রল ও ডিজেলের দাম। মুম্বইয়ে আজ পেট্রলের দাম থাকবে ৮৩.৯২ টাকা। ডিজেলের দাম থাকবে ৭১.৯৯ টাকা। চেন্নাইয়ে পেট্রলের দাম ৭৯.০৪ টাকা ও ডিজেলের দাম ৭১.৪৪ টাকা থাকবে।

[ রোগী চিকিৎসাধীন, অথচ পরিবারকে দেহ হস্তান্তর করল হাসপাতাল ]

গত ২১ দিন ধরে দাম কমছে পেট্রল ও ডিজেলের। পেট্রলের দাম দিল্লিতে কমেছে ১.৫৩ টাকা। ডিজেলের দাম কমেছে ১.৫২ টাকা। গত ১ জুন দিল্লিতে পেট্রলের দাম ছিল ৭৮.২৯ টাকা। মুম্বইয়ে ছিল ৮০.৯২ টাকা, কলকাতায় ৮৬.১০ টাকা ও চেন্নাইয়ে ৮১.২৮ টাকা ছিল। একই ভাবে মাসের শুরুতে ডিজেলের দাম ছিল দিল্লিতে ৬৯.২০ টাকা, মুম্বইয়ে ৭১.৭৫ টাকা, কলকাতায় ৭৩.৬৭ টাকা ও চেন্নাইয়ে ৭৩.০৬ টাকা। সেই তুলনায় মাসের শেষে তেলের দাম অনেকটাই কমেছে।

পেট্রল ও ডিজেলের দাম বাড়া শুরু হয়েছিল মে মাস থেকে। তখন থেকে প্রায় ৩.৭৪ থেকে ৪ টাকা বেড়ে গিয়েছিল পেট্রলের দাম। পাল্লা দিয়ে বেড়েছিল ডিজেলের দাম। লিটার প্রতি ডিজেলের তখন দাম বেড়েছিল ৩.২৩ থেকে ৩.৬২ টাকা। দেশের চারটি মেট্রো শহরেই দাম বেড়েছিল তেলের।

The post ১৪ পয়সা পর্যন্ত দাম কমল পেট্রল ও ডিজেলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement