shono
Advertisement

সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জের, উত্তরপ্রদেশে গ্রেপ্তার PFI-এর সদস্য

ধৃতকে জেরা করে এই ধরনের আচরণের কারণ জানতে চাইছে পুলিশ। The post সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জের, উত্তরপ্রদেশে গ্রেপ্তার PFI-এর সদস্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:53 PM Aug 28, 2020Updated: 10:37 PM Aug 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জেরে গ্রেপ্তার করা হল পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (PFI) -এর এক সদস্য। ধৃতের নাম মহম্মদ দিলশাদ। তাকে লখনউয়ের কৃষ্ণনগর এলাকা থেকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কয়েকটি বিষয় নিয়ে বিতর্কিত পোস্ট করেছিলেন মহম্মদ দিলশাদ নামে ওই ব্যক্তি। এর জেরে বুধবার লখনউয়ের কৃষ্ণনগর থানায় তার নামে একটি এফআইআর দায়ের হয়। বৃহস্পতিবার সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। জেরা করে কী কারণে সে এই বিতর্কিত পোস্ট করল তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: মিলবে জোড়া সরকারি সুবিধা! জনধন অ্যাকাউন্টের গ্রাহকদের জন্য বড় ঘোষণা কেন্দ্রের ]

এপ্রসঙ্গে লখনউয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার (ACP) হরিশ সিং ভাদুরিয়া বলেন, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকটি বিতর্কিত পোস্ট করে মহম্মদ দিলশাদ। এর জেরে কৃষ্ণনগর থানায় তার নামে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। তদন্তে নেমে ওই ব্যক্তির বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ পান তদন্তকারীরা। তারপরই পিএফআইয়ের ওই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। জেরায় জানা গিয়েছে ধৃত দিলশাদ এই এলাকায় ওই সংগঠনের আইনি বিভাগের দায়িত্বে রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের ডিসেম্বর মাসে সংশোধিত নাগরিকত্ব আইন (CAA) -এর প্রতিবাদে উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় প্রবল বিক্ষোভ হয়। এরপরই হিংসায় উসকানি দেওয়ার অভিযোগে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার প্রচুর নেতা-কর্মীর নামে এফআইআর (FIR) দায়ের করে তাদের গ্রেপ্তার করে যোগী আদিত্যনাথের প্রশাসন। পরে গত ফেব্রুয়ারিতে উত্তর-পূর্ব দিল্লিতে ও কয়েকদিন আগে আগস্টের ১১-১২ তারিখে হওয়া বেঙ্গালুরুর গন্ডগোলেও পিএফআই সদস্যদের জড়িত থাকার অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: নতুন কৌশল চিনের! উত্তেজনার মাঝেই সীমান্তে 5G নেটওয়ার্কের জন্য নির্মাণকাজ শুরু]

The post সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জের, উত্তরপ্রদেশে গ্রেপ্তার PFI-এর সদস্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement