shono
Advertisement

বান্ধবীর সঙ্গে একান্তে রোনাল্ডো, ভাইরাল ছবি

এবার কি তবে জর্জিনাকেই জীবনসঙ্গিনী বাছবেন তিনি? The post বান্ধবীর সঙ্গে একান্তে রোনাল্ডো, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:22 PM May 26, 2017Updated: 02:33 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলাখুলি কথা বলতেই বরাবর ভালবাসেন তিনি। তা সে ফুটবল নিয়েই হোক কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে। মিডিয়ার সামনে কখনও রাখঢাক করতে দেখা যায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। মাঠে ও মাঠের বাইরে তাঁর আচরণ ও স্বভাবের জন্য সমালোচিতও হন মাঝেমধ্যেই। কিন্তু রিয়াল তারকার তাতে কিছু আসে যায় না। ইরিনা শায়েকের সঙ্গে তাঁর সম্পর্কের কথাও যেমন জানিয়েছিলেন তেমনই এবার নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে ফ্যানদের পরিচয় করিয়ে দিলেন সিআর সেভেন।

Advertisement

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on

পাঁচ বছর পর লা লিগা এসেছে তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মঞ্চে নামতে এখনও খানিকটা দেরি আছে। আর তার মাঝেই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন পর্তুগিজ স্ট্রাইকার। সে খবরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের মধ্যে দিয়ে ভক্তদের জানালেন রোনাল্ডো। জর্জিনা রডরিগেজের সঙ্গে সম্পর্ক বছর খানেকের। ফিফা ফুটবল অ্যাওয়ার্ডের অনুষ্ঠানেও জর্জিনাকে দেখা গিয়েছিল রোনাল্ডো ও তাঁর ছেলের পাশে। ২২ বছরের মডেলের সঙ্গে ডেট করছিলেন। কিন্তু এর আগে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি তুলে কখনও পোস্ট করেননি। তবে বৃহস্পতিবার তিনি জর্জিনার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। যেখানে বান্ধবীকে জড়িয়ে রয়েছেন ফুটবলের সুপারস্টার। ক্যাপশনে
একটি ভালবাসার চিহ্ন দিয়েই যা বোঝানোর বুঝিয়ে দিয়েছেন তিনি।

[করণের জন্মদিনে ভাইরাল আরিয়ান ও সারার ছবি, মাঝে শাহরুখ]

গতবছর জুনে মাদ্রিদে একদিন শপিং করতে গিয়ে হঠাতই রোনাল্ডোর সঙ্গে দেখা হয় জর্জিনার। আর প্রথম দেখাতেই চোখ আটকে যায় সিআর সেভেন-এর। তারপর থেকে নানা অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। জুনিয়র রোনাল্ডোর সঙ্গে ব্রুনেটের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। সম্প্রতি একটি নামী মডেলিং এজেন্সির সঙ্গে যুক্ত জর্জিনা তাঁর বয়ফ্রেন্ডের বিশেষ মুহূর্তে হাজির থাকতে ঠিক সময় বের করে নেন। গত মার্চে মেদেইরা বিমানবন্দরের নাম রোনাল্ডোর নামাঙ্কিত হওয়ার সময়ও এই জুটি হাতে হাত ধরে লেন্সবন্দি হয়েছিলেন। এবার কি তবে জর্জিনাকেই জীবনসঙ্গিনী বাছবেন তিনি? ফুটবলমহলে শুরু হয়েছে জোর জল্পনা।

[শিশু থেকে ‘ঈশ্বর’ হওয়ার কাহিনি বলল ‘শচীন: দ্য বিলিয়ন ড্রিমস’]

The post বান্ধবীর সঙ্গে একান্তে রোনাল্ডো, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement