shono
Advertisement

‘আসুন, যিশুর দেওয়া শিক্ষা স্মরণ করি,’ বড়দিনে দেশবাসীকে শুভেচ্ছা মোদি-মমতার

যিশুর জন্মদিনে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও।
Posted: 11:08 AM Dec 25, 2023Updated: 11:08 AM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের আনন্দে মেতেছে গোটা বিশ্ব। ব্যতিক্রম নয় ভারতও। আর যিশুর জন্মদিনে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রত্যেকে।

Advertisement

উৎসবে গা ভাসানো আট থেকে আশি নিজেদের মতো করে ক্রিসমাস সেলিব্রেট করছে। আবার বেঙ্গালুরুতে বড়দিনের আগে রাতে এতই যানজট যে ৩ ঘণ্টা ধরে রাস্তার একই জায়গায় আটকে রইল গাড়ি! মুম্বই থেকে কলকাতা, সন্ধে নামলে সর্বত্রই বাড়বে ভিড়। যে কারণে বেশিরভাগ বড় শহরগুলিতেই আঁটসাট নিরাপত্তা। এমন বিশেষ দিনে সকাল সকাল দেশবাসীকে শুভেচ্ছা জানালেন মোদি। X হ্যান্ডেলে তিনি লেখেন, “প্রত্যেককে ক্রিসমাসের শুভেচ্ছা। আশা করি, এই উৎসব আপনার জীবনে আনন্দ, শান্তি এবং সম্বৃদ্ধি বহন করে আনবে। সম্প্রীতি বজায় রেখে ভালো কাজে অগ্রগতি করতে হবে। সেই সঙ্গে যিশুর দেওয়া শিক্ষা আমাদের গ্রহণ করতে হবে।”

দেশবাসীকে অনেকটা একইভাবে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও। তিনি লেখেন, এই উৎসব সকলের মধ্যে সম্প্রীতি আর ভালোবাসা ছড়িয়ে দিক। যিশুর বাণী থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে। রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার থেকে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী-সহ অনেকেই অভিনন্দন জানিয়েছেন দেশবাসীকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement