shono
Advertisement

কৃষ্ণনগরে মোদিকে দেখতে হুড়োহুড়ি জনতার, হাতজোড় করে শান্ত থাকার আর্জি প্রধানমন্ত্রীর

মোদিকে দেখতে সকাল থেকেই ভিড় জমিয়ে ছিলেন বিজেপির হাজার হাজার কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ।
Posted: 12:05 PM Mar 02, 2024Updated: 12:52 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষ্ণনগরের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখতে হুড়োহুড়ি জনতার। সকলকে হাতজোড় করে শান্ত থাকার আর্জি জানালেন প্রধানমন্ত্রী। বললেন, “আমি আপনাদের সেবক। আজ এখানে এই বিশাল জনসমাগম অভূতপূর্ব। আমি আপ্লুত। কিন্তু ময়দান ছোট সবার জায়গা হচ্ছে না। দয়া করে হুড়োহুড়ি করবেন না।”    

Advertisement

শনিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ কৃষ্ণনগরে পৌঁছন নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীকে দেখতে সকাল থেকেই ভিড় জমিয়ে ছিলেন বিজেপির হাজার হাজার কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ। মোদি পৌঁছতেই ওঠে চরম উল্লাস ধ্বনি। তাঁকে সামনে দেখতে হুড়োহুড়ি পড়ে যায় সভাস্থলে। অনেকেই মঞ্চের দিকে এগিয়ে আসার জন্য ধাক্কাধাক্কি শুরু করেন। তার পরই মঞ্চ থেকে সকলকে শান্ত থাকার কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এর পর মঞ্চে উঠে হাতজোড় করে সকলে শান্ত হওয়ার আর্জি জানান প্রধানমন্ত্রী মোদিও।     

এদিন কৃষ্ণনগর থেকেও তৃণমূলকে লাগাতার আক্রমণ করেন মোদি। কৃষ্ণনগরের সরকারি অনুষ্ঠানে মোদি বলেন, স্বাধীনতার পর থেকেই পিছিয়ে দিল বাংলা। সেই ব্যবধান গত ১০ বছরে অনেকটাই কমিয়েছে কেন্দ্র। প্রধানমন্ত্রীর কথায়, “আরামবাগ থেকে ৭ হাজার কোটির প্রকল্পের শিলান্যাস করেছি। আজ ১৫ হাজার কোটির প্রকল্পের উদ্বোধন করলাম মানুষের উন্নতিতে। বাংলার ভাইবোনের জীবনকে সহজ করবে এই প্রকল্প। এর ফলে রোজগারের নতুন পথও খুলে যাবে।”

১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না কেন্দ্র। দীর্ঘদিন ধরে এর প্রতিবাদে সরব রাজ্য। এবার পালটা দিলেন প্রধানমন্ত্রী। তিনি দাবি করলেন, ২৫ লক্ষ ভুয়ো কার্ড বানানো হয়েছে। এদিন তৃণমূলের দুর্নীতিকে হাতিয়ার করেই বাংলা জুড়ে পদ্ম ফোটানোর ডাক দিলেন প্রধানমন্ত্রী। ৪২ এর ৪২ টি আসন দখলের ডাক দিলেন তিনি।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার