shono
Advertisement

মোদির নামে মন্দির গড়ছেন প্রাক্তন আমলা, থাকবে ১০০ ফুট উঁচু মূর্তিও

অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ারের কীর্তি। The post মোদির নামে মন্দির গড়ছেন প্রাক্তন আমলা, থাকবে ১০০ ফুট উঁচু মূর্তিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:22 PM Oct 03, 2017Updated: 02:33 PM Oct 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনেতাই হোক বা অভিনেতা। অনেকের নামেই মূর্তি বা রাস্তার নামকরণ নতুন কিছু নয়। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যাপার স্বতন্ত্র। তাঁর সব কিছুতেই রয়েছে বৈচিত্র। এমনকি তাঁর প্রতি ‘ভক্ত’দের ভক্তিও অটল। এবার এমনই এক ভক্তের বদান্যতায় নিজস্ব একটি মন্দির পেতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

[লক্ষ্মীপুজোতেও ভোগাতে পারে বৃষ্টি, আশঙ্কা আবহাওয়াবিদদের]

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মীরাটে প্রধানমন্ত্রীর জন্য একটি মন্দির গড়তে চলেছেন জেপি সিং নামের এক মোদিভক্ত। উত্তরপ্রদেশ সরকারের প্রাক্তন-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের পদ থেকে সদ্য অবসর নিয়েছেন তিনি। তাঁর দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো দেশপপ্রেমিকের জুড়ি মেলা ভার। ভারত মাতার প্রতি তাঁর ভালবাসার কোনও তুলনা হয়না। এছাড়াও, উন্নয়নের ক্ষেত্রে বিপ্লব এনেছেন মোদি। তাই তাঁর মতো মানুষের আরাধনা হওয়া উচিত।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সিং জানিয়েছেন, সারধানা এলাকায় ‘মোদিমন্দির’টি গড়ে তোলা হবে। সেখানে প্রধানমন্ত্রীর ১০০ ফুট উঁচু মূর্তি থাকবে। ইতিমধ্যে মন্দিরের জন্য মীরাট-কারনাল জাতীয় সড়কের পাশে পাঁচ একর জমি কেনা হয়েছে। মন্দির নির্মাণে দু’বছর সময় লাগবে। তিনি আরও জানান, অক্টোবর মাসের ২৩ তারিখ ‘ভূমিপুজন’ হবে নির্মাণের কাজ শুরু করা হবে। উল্লেখ্য, মোদির নাম মন্দির নির্মাণের ঘটনা এই প্রথম নয়। এর আগেও ২০১৫ সাল থেকে রাজকোট শহরের একটি মন্দিরে মোদির আরাধনা করা হয়। সেখানে গর্ভগৃহে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মূর্তি।

[অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক]

The post মোদির নামে মন্দির গড়ছেন প্রাক্তন আমলা, থাকবে ১০০ ফুট উঁচু মূর্তিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement