shono
Advertisement

মুখ্যমন্ত্রীর পোস্টার ছিঁড়েছে! অন্ধ্রপ্রদেশে কুকুরের বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ!

বিচিত্র কাণ্ডের সাক্ষী হল অন্ধ্রপ্রদেশ।
Posted: 02:06 PM Apr 14, 2023Updated: 02:06 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুকুরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের! তাও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ! তবে সেই পোস্টার খোদ মুখ্যমন্ত্রীর। এমনই বিচিত্র কাণ্ডের সাক্ষী হল অন্ধ্রপ্রদেশ। বিজয়ওয়াড়া থানায় তেলুগু দেশমের সমর্থক দেসারি উদয়শ্রী নামের এক মহিলা ওই অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

আসলে এই অভিযোগ তীব্র ব্যাঙ্গাত্মক। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, একটি কুকুর (Dog) অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) মুখ্যমন্ত্রী তথা ওয়াইএসআর কংগ্রেস নেতা ওয়াইএস জগন্মোহন রেড্ডির (Jagan Mohan Reddy) একটি পোস্টার ছিঁড়ে কুটিকুটি করছে। পোস্টারটিতে লেখা রয়েছে ‘জগনান্না মা ভবিষ্যতু’। অর্থাৎ জগন ‘আন্না’ আমাদের ভবিষ্যৎ। এই পরিস্থিতিতে বিরোধী দলের সমর্থকের ওই ব্যাঙ্গাত্মক চিঠি। চিঠিতে দাবি করা হয়েছে, এটা মুখ্যমন্ত্রীর অপমান। দ্রুত ওই কুকুর, কুকুরটিকে যারা উসকানি দিয়েছে এবং যারা ওই ভিডিও ক্লিপটি ভাইরাল করেছে সকলকে গ্রেপ্তার করার দাবি তুলেছেন তিনি।

[আরও পড়ুন: পড়াশোনার ক্ষতি নয়, গরমের ছুটির পরই স্কুলে বাড়তি ক্লাস নেওয়ার নির্দেশ শিক্ষা দপ্তরের]

তাঁর এহেন অভিযোগের পিছনে আসলে রয়েছে ব্যাঙ্গের কষাঘাত। যা বোঝা যায় চিঠিতে তাঁর সরস খোঁচা থেকেই। উদয়শ্রীর দাবি, ‘আমরা যদিও জগন্মোহন রেড্ডিকে সম্মান করি। কিন্তু অন্ধ্রপ্রদেশে এমনকী একটি কুকুরও তাঁকে অপমান করছে।’

ওয়াইএসআর কংগ্রেসের বিরুদ্ধে বিরোধীদের কণ্ঠস্বর রোধ করার অভিযোগ আগেই তুলেছে বিরোধীরা। তেলুগু দেশমের তরফে এমন খোঁচাও সেই সমালোচনারই অঙ্গ বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

[আরও পড়ুন: আমজনতার অসুবিধা এড়াতে সফরসূচিতে বদল, বীরভূম থেকে ফিরে বিকেলেই দক্ষিণেশ্বর যাবেন শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার