shono
Advertisement

একের পর এক বিস্ফোরণ কাণ্ড থেকে শিক্ষা, নিষিদ্ধ বাজির খোঁজে রাজ্যের বিভিন্ন প্রান্তে হানা পুলিশের

দত্তপুকুর, আমডাঙা, বেলঘরিয়া এবং নদিয়ায় উদ্ধার ব্যাপক পরিমাণ নিষিদ্ধ বাজি।
Posted: 10:34 AM May 23, 2023Updated: 12:19 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগরা, বজবজ বিস্ফোরণ কাণ্ড থেকে শিক্ষা। নিষিদ্ধ বাজির খোঁজে রাজ্যের বিভিন্ন প্রান্তে হানা পুলিশের। দত্তপুকুর, আমডাঙা, বেলঘরিয়া এবং নদিয়ায় উদ্ধার ব্যাপক পরিমাণ নিষিদ্ধ বাজি।

Advertisement

সোমবার সন্ধেয় দত্তপুকুর থানার নীলগঞ্জ এলাকা থেকে বিপুল পরিমাণ শব্দবাজি উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া শব্দবাজির পরিমাণ প্রায় দশ টন বলেই পুলিশ সূত্রে খবর। বেআইনিভাবে বাজি মজুত রাখার অভিযোগে একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। ধৃতের নাম জাকির হোসেন(৩৫)। দত্তপুকুর থানার পুলিশের কাছে খবর ছিল নীলগঞ্জ ইছাপুর গ্রাম পঞ্চায়েতের কাঠুরিয়ার ইবাদত মণ্ডলের গুদামে বিপুল পরিমাণ শব্দবাজি মজুত রয়েছে। সেই মতো সন্ধেয় বিশাল পুলিশবাহিনী তার গুদামে হানা দেয়।

[আরও পড়ুন: ট্রাকের সঙ্গে ধাক্কা, সাতসকালে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু অন্তত সাতজনের, আহত ১৩]

যদিও পুলিশের অভিযানের সময় ইবাদত মণ্ডল সেখানে ছিল না। তবে গুদাম থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ শব্দবাজি এবং বাজি তৈরির মশলা। ধৃতকে জেরা করে মুল অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি, আমডাঙা থানার হামিদপুর এলাকায় হানা দিয়ে ৩১ কেজি শব্দবাজি উদ্ধার করে পুলিশ। বাড়িতে বেআইনিভাবে বাজি মজুত করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে মহম্মদ নুরুদ্দিনক। ওইদিন সন্ধেয় বেলঘরিয়া থেকে প্রায় ১০০ কেজি বাজি বাজেয়াপ্ত করে পুলিশ।

এছাড়া নদিয়ার কৃষ্ণনগরের কালীনগর এলাকাতেও নিষিদ্ধ বাজির খোঁজে হানা দেয় পুলিশ। স্থানীয় সাহা স্টোর নামে একটি গুদামে হানা দিয়ে মোট ২৫০ কেজি নিষিদ্ধ শব্দবাজি বাজেয়াপ্ত করা হয়েছে। ওই গুদামটি উত্তমকুমার সাহা নামে স্থানীয় এক ব্যক্তির বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: প্রয়াত RRR ছবি খ্যাত অভিনেতা, শোক প্রকাশ পরিচালক রাজামৌলির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার