shono
Advertisement

বন্ধ ছিল হেপাটাইটিস বি’র চিকিৎসা, ঘর থেকে উদ্ধার রক্তমাখা টিস্যু, আরিয়ার মৃত্যুতে নয়া মোড়

অভিনেত্রীর অতিরিক্ত মদ্যপানের নেশা ছিল বলেও অনুমান তদন্তকারীদের।
Posted: 01:17 PM Dec 12, 2020Updated: 01:23 PM Dec 12, 2020

অর্ণব আইচ: খুন নাকি আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায় (Arya Banerjee)? যোধপুর পার্কের বাড়ি থেকে দেহ উদ্ধারের পর বেশ কয়েকঘণ্টা কেটে গেলেও অধরা উত্তর। তাঁর বাড়ি থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে লেক থানার পুলিশ।

Advertisement

যোধপুর পার্কের (Jodhpur Park) তিনতলার বাড়িতে একাই থাকতেন আরিয়া। তাঁর একটি পোষ্য সারমেয়ও ছিল। পরিচারিকা প্রতিদিন এসে কাজকর্ম করে দিয়ে যেতেন। শুক্রবার সকালেও তিনি আসেন। তবে ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ না পাওয়ার ফলেই মৃত্যুর খবর জানাজানি হয়। পুলিশ এবং ফরেনসিক দলও বাড়িতে যায়। একাধিক নমুনা সংগ্রহ করা হয়। পুলিশ সূত্রে খবর, একতলা ও দু’তলা সম্পূর্ণ তালাবন্ধ অবস্থায় ছিল। তবে তাঁর বাড়ির ছাদের দরজা খোলা ছিল। এছাড়াও ঘর ভরতি ছিল টিস্যু পেপার। সেগুলোর বেশিরভাগেই লেগেছিল রক্তের দাগ। দেবদত্তা ওরফে আরিয়ার নিয়মিত মদ্যপানের নেশা ছিল বলেই মনে করছেন তদন্তকারীরা। কারণ, তাঁর বাড়ি থেকে বেশ কিছু পরিমাণ মদের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ‘এ দেশে প্রতিবাদ করলেই আপনি দেশদ্রোহী’, নাম না করে মোদি সরকারকে তোপ অপর্ণা সেনের]

পুলিশ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার রাতে পরিচারিকাকে রান্না করতে বারণ করেছিলেন আরিয়া। তিনি বাইরে থেকে খাবার অর্ডার দিয়ে বাড়িতে নিয়ে আসেন। তবে সেই খাবার একটুও খাননি। পুলিশের অনুমান, ওই দিন রাতে বিছানায় বসে মদ্যপান করছিলেন দেবদত্তা ওরফে আরিয়া। মদের সঙ্গে একটি মধুর শিশি পাওয়া গিয়েছে। বিছানার উপর থেকে সিলভার কোটেড গুটখার প্যাকেটও পাওয়া গিয়েছে। তাই অনুমান করা হচ্ছে মদ্যপানের পর গুটখাও খেয়েছিলেন তিনি।

এছাড়াও বলি অভিনেত্রী আরিয়ার বাড়ি থেকে বেশ কিছু পুরনো প্রেসক্রিপশন এবং ওষুধ উদ্ধার করেছে পুলিশ। তার মাধ্যমে পুলিশ জানতে পেরেছে বছরখানেক আগে হেপাটাইটিস বি (Hepatitis B) এবং কিডনির সমস্যা ধরা পড়েছিল তাঁর। মাঝে মধ্যে নাক এবং মুখ দিয়ে রক্ত বেরত। তবে গত এক বছরে কোনও চিকিৎসা করাননি। পরিবর্তে মদ্যপান করে গিয়েছেন তিনি। ঠিক কী কারণে চিকিৎসকের কাছে না গিয়ে মদ্যপান করে যেতেন আরিয়া, তা ভাবাচ্ছে তদন্তকারীদের।

[আরও পড়ুন: যৌনতা আর কমেডির মিশেলে নজর কাড়লেন কিয়ারা? জেনে নিন কতটা জমল ‘ইন্দু কি জওয়ানি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement