shono
Advertisement

মদ্যপ হতেই কামব্যাক পূজা ভাটের! কী জবাব অভিনেত্রীর?

কেন উঠল এমন কথা? The post মদ্যপ হতেই কামব্যাক পূজা ভাটের! কী জবাব অভিনেত্রীর? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Jun 20, 2017Updated: 01:24 PM Jun 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালে বলিপাড়ার সেনসেশন ছিলেন। কিন্তু ক্রমে নতুন নায়িকারা এসে সে জায়গা দখল করেছেন। কিন্তু আবার পর্দায় ফিরতে চলেছেন পূজা ভাট। ফিরবেন এক মদ্যপ গোয়েন্দা হয়ে, যে ছবির প্রেক্ষাপটে আছে শহর কলকাতা।

Advertisement

[ অজয়ের ‘বাদশাহো’র টিজারে ঘনিষ্ঠতায় পারদ চড়ালেন ইমরান-সানি ]

অভীক বড়ুয়ার প্রথম উপন্যাস ‘সিটি অফ ডেথ’ যখন পড়তে শুরু করেছিলেন তখনই গোয়েন্দা চরিত্রের সঙ্গে যেন নিজেকে একাত্ম করে ফেলেছিলেন। ঠিক করেন, এ ছবি বড় পর্দায় এলে তিনিই হবেন উপন্যাসের মদ্যপ গোয়েন্দা। কলকাতার চৌরঙ্গি এলাকার এক খুনের রহস্য সমাধান করার ভার পড়বে যার উপর। শুধু তাই নয়, এই রহস্য সমাধান করতে নিজের জীবনেও উত্তরণের পথ খুঁজে পাবেন ওই গেয়েন্দা। নেশা ও হতাশায় ভুগতে থাকা একটা জীবন যেন একটা রহস্য সমাধানের খড়কুটো আঁকড়ে ধরেই নতুন জীবনে ভেসে উঠবে। এ চরিত্রকে ভালবেসে ফেলেন পূজা। আর তাই বহু বছর এই চরিত্র হয়ে উঠতেই তাঁকে দেখবেন সিনেপ্রেমীরা। ছবিতে তাঁর চরিত্রের নাম রীতা ব্রাউন। ছবিটি পরিচালনা করবেন তাঁরই বন্ধু কৌস্তভ নারায়ণ নিয়োগী।

[ শাহরুখ তনয়ার এই পোশাকের দাম কত জানেন? ]

এই চরিত্রের সঙ্গে নিজের অনেকটা সাদৃশ্যও খুঁজে পেয়েছেন পূজা। তা খোলাখুলি জানিয়েওছেন তিনি। ৪৫ বছর বয়সী অভিনেত্রীর বক্তব্য, আরও দশটা বছর যদি সুস্থভাবে বেঁচে থাকতে হয় তাহলে তাঁকেও মদ্যপান ছাড়তে হবে। ছবির চরিত্র রীতা যে চেষ্টা নিরন্তর করে যায়। রসিকতা করে পূজা জানিয়েছেন, অনেকে নাকি বলছেন, মদ্যপান ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরই, মদ্যপ গোয়েন্দার চরিত্র বেছে নিয়েছেন তিনি। যদিও হেসেই তা উড়িয়ে দিয়েছেন তিনি। অবশ্য ছবির কাহিনি ও তাঁর অভিনয়ই শেষ কথা বলবে। সে কথা স্বীকার করে নেন পূজা। ছবির অন্যান্য কাস্টিং এখনও বাকি। তবে পূজার কামব্যাকের দিকে সিনেপ্রেমীরা যে তাকিয়ে থাকবেন, তা বলার অপেক্ষা রাখে না।

The post মদ্যপ হতেই কামব্যাক পূজা ভাটের! কী জবাব অভিনেত্রীর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement