shono
Advertisement

মুখে কলা, একের পর এক ভিডিওয় স্তন দেখিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পুনম

দেখেছেন এই ভিডিওগুলি? The post মুখে কলা, একের পর এক ভিডিওয় স্তন দেখিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পুনম appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Sep 15, 2019Updated: 04:09 PM Sep 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। চলতি বছর বিশ্বকাপের সময়ও বিরাট কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। কোহলিদের জন্য টপলেস হয়েছিলেন মডেল। তবে টুর্নামেন্ট শেষ হলেও নেটদুনিয়ায় অবাধ বিচরণ জারি রয়েছে লাস্যময়ীর। উন্মুক্ত বক্ষে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম ওড়াচ্ছেন পুনম।

Advertisement

সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেছেন অভিনেত্রী-মডেল। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে। কখনও হাত দিয়ে বক্ষ যুগল ঢাকা দিচ্ছেন তো কখনও চুলের আড়ালে লুকিয়েছেন স্তনবৃন্ত। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যাচ্ছে বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। এখানেই শেষ নয়, তাঁর মুখে আবার কলা। যৌন আবেদন উসকে দিয়েই সেই কলা মুখে ভরছেন মডেল। কীভাবে অনুরাগীদের ঘাম ঝড়াতে হয়, খুব ভালই জানেন তিনি। শনিবার ফের একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। যেখানে তিনি ধরা দিয়েছেন ‘দুষ্টু প্রতিবেশী’র ভূমিকায়। মানে ভিডিওটির নাম তেমনটাই।

[আরও পড়ুন: একুশ শতকের বিশ্বসেরা ১০০ ছবির তালিকায় ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, সন্তুষ্ট নন অনুরাগ]

ভিডিও শুধু হতেই লাল টপটি খুলে ফেলেন পুনম। সেটি দিয়ে ঢাকা দেন বক্ষযুগল। নিচের কালো অন্তর্বাসের ফাঁক দিয়ে উঁকি মারছে মডেলের উচ্ছ্বল যৌবন। ঠোঁটের কোণে হাসি টেনে ভক্তদের নিজের প্রতি আকৃষ্ট করছেন পুনম। ভাবুন তো তাঁর মতো একজন প্রতিবেশী পাওয়া গেলে কেমন হতো! না মিললে, অন্তত ভিডিওটি দেখেই মন ভরান।

[আরও পড়ুন: বরফ গলছে শ্রীকান্ত-সরিতার মাঝে! খারাপ সময়ই কি অনুঘটকের কাজ করল?]

The post মুখে কলা, একের পর এক ভিডিওয় স্তন দেখিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পুনম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement