shono
Advertisement

বিকিনি পরে কটাক্ষের শিকার সুহানা, অর্ধনগ্ন হয়ে জবাব পুনমের

শাহরুখ-কন্যার সমর্থনে কী করলেন পুনম? ছবিতেই দেখে নিন। The post বিকিনি পরে কটাক্ষের শিকার সুহানা, অর্ধনগ্ন হয়ে জবাব পুনমের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:48 PM Jul 06, 2018Updated: 06:18 PM Jul 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের কন্যা হয়ে বিকিনি পড়েছেন। এতেই নেটদুনিয়ার কটাক্ষের শিকার হতে হয়েছে সুহানাকে। কেউ কেউ তাঁর ছবি দেখে বলছেন, বড্ড সস্তা রুচির পরিচয় দিচ্ছেন শাহরুখের মেয়ে। কেউ কেউ আবার বলছেন, এরকম ছবি পোস্ট করার জন্য সুহানার লজ্জা হওয়া উচিত। সেলিব্রিটি বাবার কন্যা হওয়ার জ্বালা হাড়ে হাড়ে টের পেয়েছেন। খারাপ এই সময়ে অবশ্য একজনকে পাশে পেলেন শাহরুখ-তনয়া। যিনি কেবল সুহানার প্রশংসাই করলেন না, বিকিনি-বডির সৌন্দর্যে নিজের পরেই বলিউড বাদশার কন্যাকে ঠাঁই দিলেন। আবার সুহানার ছবির পাশাপাশি নিজের অর্ধনগ্ন ছবিও পোস্ট করলেন। এই মহানুভবতার পরিচয় দিয়েছেন পুনম পাণ্ডে।

Advertisement

[অবুঝ মনকে স্বপ্ন দেখতে শেখাবে ‘ফন্নে খান’-এর ট্রেলার]

বেড়াতে গিয়েছেন সুহানা। বন্ধুদের সঙ্গে বেশ খোশমেজাজেই দিন কাটাচ্ছেন। সঙ্গে ছোট ভাই আব্রামও রয়েছে। সুইমিং পুলের পাশে মেরুন বিকিনিতে পোজ দিয়েছিলেন তারকা-কন্যা। তাতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শাহরুখ খানের মেয়ে হয়ে তিনি এমন পোশাক কেমন করে পরতে পারেন? এই প্রশ্নই উঠেছিল চারদিকে। নিন্দুকদের মুখে একপ্রকার ছাই দিয়েই যেন সুহানার পাশে দাঁড়ালেন পুনম। সুহানার ছবির পাশে নিজের একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, তাঁর পরবর্তীকালে কেউ যদি বিকিনির মতো পোশাককে সুন্দরভাবে ক্যারি করতে পারেন তা হল শাহরুখ-কন্যা সুহানা। সুহানাকে সেক্সি আখ্যা দিয়ে তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটদুনিয়ার তারকা। সুন্দর শরীরের অধিকারী শাহরুখের কন্যা। সেকথা জানাতেও ভোলেননি পুনম। আর তাই তাঁকে ট্রিবিউ দিয়েই ছবিটি আপলোড করেছেন তিনি।

 

[বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ধর্ষণে অভিযুক্ত মিঠুন-পুত্র]

The post বিকিনি পরে কটাক্ষের শিকার সুহানা, অর্ধনগ্ন হয়ে জবাব পুনমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement