shono
Advertisement

‘প্রেম’ থেকে পরিণয়? কৃতীর সামনেই বিয়ের পরিকল্পনা ফাঁস প্রভাসের, ভাইরাল ভিডিও

হাজার হাজার দর্শকের সামনে মনের কথা জানালেন 'আদিপুরুষ' তারকা।
Posted: 01:19 PM Jun 07, 2023Updated: 06:52 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যার সঙ্গে প্রেমের গুঞ্জন। সেই কৃতী স্যাননকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা জানিয়ে দিলেন ‘আদিপুরুষ’ প্রভাস (Prabhas)। তাও আবার হাজার হাজার অনুরাগীর সামনে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

Advertisement

রটনা এবং ঘটনা সবই ‘আদিপুরুষ’ (Adipurush) ছবিকে কেন্দ্র করে। ছবির শুটিংয়ের শুরু থেকেই প্রভাস ও কৃতীর (Kriti Sanon) প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। জল্পনা, শুটিং ফ্লোরে কাজের ফাঁকে নিয়মিত আড্ডা মারতেন নায়ক ও নায়িকা। দু’জনেই নাকি ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে মেকআপ ভ্যানে সময় কাটাতেন। তাতেই সখ্যতা বাড়ে। যদিও এ বিষয়ে প্রভাস-কৃতী দু’জনেই মুখে কুলুপ দিয়েছেন।

[আরও পড়ুন: গেরুয়া পতাকা নিয়ে লঙ্কা অভিযানে রামচন্দ্র, ‘আদিপুরুষ’-এর নতুন ট্রেলারে যুদ্ধের হুঙ্কার]

অবশ্য, জল্পনা বলুন বা গুঞ্জন তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ‘আদিপুরুষ’ ছবির ট্রেলার লঞ্চেও প্রভাসের বিয়ে নিয়ে প্রশ্ন ওঠে। তিরুপতিতে যে হাজার হাজার অনুরাগী এসেছিলেন, তাঁরাই প্রভাসের কাছে বিয়ে সম্পর্কে জানতে চান। উত্তরে মৃদু হেসে ‘বাহুবলী’ তারকা বলেন, বিয়ে এক সময় করেই নেবেন। আর যবে করবেন তিরুপতিতেই করবেন।

প্রভাস যখন এই কথা বলছিলেন, পাশেই দাঁড়িয়েছিলেন কৃতী। তাঁর মুখেও ছিল মিষ্টি হাসি। এদিকে ট্রেলার লঞ্চে আরও একটি ঘটনাও ঘটেছিল। ‘জয় শ্রীরাম’ বলেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে কথা শুরু করেন প্রভাস। বেশি কথা বলার মানুষ নন তিনি। এমন চরিত্রে অভিনয় করে তিনি কতটা কৃতজ্ঞ শুধু সেটুকু জানান। প্রভাস মাইক রাখতেই কৃতী বলতে শুরু করেন। সহ-অভিনেতাকে রামচন্দ্রের সঙ্গেই তুলনা করেন তিনি। প্রভাস কতটা সহজ-সরল তাও জানান কৃতী।

[আরও পড়ুন: ডিভোর্স চাওয়ার পরও কেন স্বামী নওয়াজের পদবী ব্যবহার করেন? প্রশ্নের জবাব দিলেন আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement