shono
Advertisement

বিজেপি নেতাদের মৃত্যুর পিছনে বিরোধীদের ‘কালা জাদু’, আজব দাবি সাধ্বী প্রজ্ঞার

অরুণ জেটলির স্মরণসভায় গিয়ে এই মন্তব্য করেন বিজেপি সাংসদ। The post বিজেপি নেতাদের মৃত্যুর পিছনে বিরোধীদের ‘কালা জাদু’, আজব দাবি সাধ্বী প্রজ্ঞার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:43 PM Aug 26, 2019Updated: 06:44 PM Aug 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির একের পর এক কর্মঠ, বর্ষীয়ান নেতার মৃত্যুর পিছনে রয়েছে বিরোধীদের ‘কালা জাদু’। এমনটাই দাবি, বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞার। গত এক-দেড় বছরে অন্তত জনা-চারেক শীর্ষস্থানের বিজেপি নেতার মৃত্যু হয়েছে। সাধ্বীর দাবি, এই সব মৃত্যুর পিছনে রয়েছে বিরোধী শিবিরের ‘মারক শক্তি’।

Advertisement

[আরও পড়ুন: ৭৩ বছরে প্রথম, মাওবাদীদের আতুঁড়ঘরে জাতীয় পতাকা তুললেন ওড়িশার ‘সিংহম’]

শুরুটা হয়েছিল অটল বিহারী বাজপেয়ীকে দিয়ে। গত বছরের শেষের দিকে প্রয়াত হন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বিজেপির সবচেয়ে বড় আইকন। তারপর মৃত্যু হয় গোয়ার তৎকালীন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকরের। এর মধ্যে প্রয়াত হয়েছেন, বিজেপির দুই বর্ষীয়ান নেতা তথা প্রাক্তন দুই কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ এবং অরুণ জেটলি। প্রয়াত হয়েছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল গৌড়। এছাড়াও একাধিক ছোট এবং মাঝারি মাপের নেতা প্রয়াত হয়েছেন এর মধ্যে। বিজেপি সাংসদের দাবি, একের পর এক বর্ষীয়ান নেতার মৃত্যুর পিছনে রয়েছে বিরোধীদের কালা জাদু।

 

একজন সাধু তাঁকে বলেছেন, বিরোধীরা মারক শক্তি ব্যবহার করছে অনুগত ও কর্মনিষ্ঠ বিজেপি কর্মীদের শেষ করতে। আমাকেও নিশানা করা হয়েছে। আমাকে সাবধানেও থাকতে বলেছেন।

 

[আরও পড়ুন: রাজনীতিতে ফিরছেন সঞ্জয় দত্ত! জোর জল্পনা মুম্বইয়ে]

সোমবার মধ্যপ্রদেশে প্রয়াত বিজেপি নেতা বাবুলাল গৌড় এবং বর্ষীয়ান বিজেপি নেতা তথা প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির স্মরণসভায় গিয়ে ভোপালের সাংসদ দাবি করেন, বিরোধীরা বিজেপি নেতাদের মারতে ‘মারক শক্তি’ ব্যবহার করছে। তাঁর কথায়, “একজন সাধু তাঁকে বলেছেন, বিরোধীরা মারক শক্তি ব্যবহার করছে অনুগত ও কর্মনিষ্ঠ বিজেপি কর্মীদের শেষ করতে। আমাকেও নিশানা করা হয়েছে। আমাকে সাবধানেও থাকতে বলেছেন। সুষমা স্বরাজ, অরুণ জেটলি, বাবুলাল গৌড়ের চলে যাওয়ার পর মনে হচ্ছে, তিনি ঠিক কথাই বলেছিলেন। মন্ত্রতন্ত্র দিয়ে কারও ক্ষতি করাই মারক শক্তি।” সাধ্বীর এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে বিরোধী শিবির। বিজেপি সাংসদকে তুলোধোনা করেছে কংগ্রেস। 

The post বিজেপি নেতাদের মৃত্যুর পিছনে বিরোধীদের ‘কালা জাদু’, আজব দাবি সাধ্বী প্রজ্ঞার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার