shono
Advertisement

Priyanka Chopra: মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, জোনাস পরিবারে এল ফুটফুটে সন্তান

সোশ্যাল মিডিয়ায় খবর নিশ্চিত করে বিশেষ আরজি অভিনেত্রীর।
Posted: 08:51 AM Jan 22, 2022Updated: 09:53 PM Jan 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় এ খবর নিশ্চিত করেন অভিনেত্রী। বিশেষ এই সময়ে যেন তাঁকে এবং নিক জোনাসকে (Nick Jonas) প্রাইভেসি দেওয়া হয়, সেই অনুরোধ জানিয়েছেন প্রিয়াঙ্কা। সূত্রের খবর মানলে কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী।

Advertisement

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডের মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। 

[আরও পড়ুন: নেতাজি, হিটলারের ইতিহাসে ‘স্বস্তিক সংকেত’, রহস্য ভেদ করতে পারলেন নুসরত-গৌরব? ]

বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল। 

এর আগে একাধিকবার সন্তানের জন্ম নানা প্রশ্নের উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। কখনও জানিয়েছেন বাড়ি কেনা হয়ে গেলেই সন্তানের কথা ভাববেন, কখনও আবার জানিয়েছেন সন্তানের জন্মের পর তাঁর ও নিকের জীবন কীভাবে পালটে যাবে। সম্প্রতি ‘ভ্যানিটি ফেয়ার’কে দেওয়া সাক্ষাৎকারেও তাঁর ও নিকের সন্তান পালনের ইচ্ছার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। সেই ইচ্ছেই পূর্ণ হল। স্বামী নিক জোনাসকে ট্যাগ করে প্রিয়াঙ্কা লেখেন, “হ্যাঁ, অত্যন্ত আনন্দের সঙ্গে এই খবর নিশ্চিত করছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তানের জন্ম হয়েছে। বিশেষ এই সময়ে পরিবারের জন্য বিনীতভাবে একটু প্রাইভেসি প্রার্থনা করছি।” প্রিয়াঙ্কার এই পোস্টের পর হলিউড, বলিউডের অনেক তারকাই তাঁকে এবং নিক জোনাসকে শুভেচ্ছা জানিয়েছেন। 

[আরও পড়ুন: রাজ্যের দ্বিতীয় বৃহত্তম বিমানবন্দর তৈরিতে উদ্যোগী নবান্ন, কলকাতার আশপাশে শুরু জমির খোঁজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement