shono
Advertisement

প্রিয়াঙ্কার ঝুলিতে আরও এক সম্মান, এবার পেতে চলেছেন ডক্টরেট

এই সুযোগেই প্রায় পাঁচ বছর পর ফিরছেন নিজের শহরে। The post প্রিয়াঙ্কার ঝুলিতে আরও এক সম্মান, এবার পেতে চলেছেন ডক্টরেট appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 PM Dec 23, 2017Updated: 02:29 PM Dec 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শেষটা ভালই যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। একের পর এক আ্যাওয়ার্ড পুরছেন নিজের ঝুলিতে। কিছুদিন আগেই মাদার টেরিজা স্মৃতি পুরস্কারে ভূষিত হয়েছিলেন। আর এবার সাম্মানিক ডক্টরেট পেতে চলেছেন দেশি গার্ল। এই সুযোগেই প্রায় পাঁচ বছর পর ফিরতে চলেছেন নিজের হোমটাউন বরেলিতে।

Advertisement

বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় থেকেই এই উপাধি দেওয়া হচ্ছে প্রিয়াঙ্কাকে। ২৪ তারিখই তাঁর হাতে এই সম্মানের শংসাপত্র তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন চ্যান্সেলর ডা. কেশব কুমার এ আগরওয়াল-সহ একাধিক মন্ত্রী। সেখানে নিজের হাতে এই সম্মান গ্রহণ করবেন প্রিয়াঙ্কা।

[আপত্তিকর মন্তব্যের জের, সলমন-শিল্পার বিরুদ্ধে দায়ের এফআইআর]

কিছুদিন আগেই মাদার টেরিজা মেমোরিয়াল অ্যাওয়ার্ড ফর সোশ্যাল জাস্টিস দেওয়া হয় তাঁকে। তবে নিজে হাতে সে পুরস্কার নিতে আসতে পারেননি প্রিয়াঙ্কা। মেয়ের হয়ে সম্মান গ্রহণ করেন মা মধু চোপড়া। জানালেন, ছোটবেলা থেকেই অন্যের দুঃখ ভীষণভাবে প্রভাবিত করে প্রিয়াঙ্কাকে। অন্যের দুঃখ-দুর্দশা বোঝার মতো মন যাঁর কাছে রয়েছে, এমন মেয়ে পেয়ে গর্বিত তিনি। এবার অবশ্য আগে থেকেই ভারতে চলেছে এসেছেন পি সি।

দেশে এসেও ভীষণ ব্যস্ত নায়িকা। ইতিমধ্যেই জি সিনে অ্যাওয়ার্ডস-এ পারফর্ম করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সে ছবি। বি-টাউনে জোর গুঞ্জন, পাঁচ মিনিটের এই পারফরম্যান্সের জন্য নাকি ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘কোয়ান্টিকো’ গার্ল।

[জানুয়ারির প্রথমেই মুক্তি পেতে চলেছে পদ্মাবতী!]

ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা। তাই যেখানেই যান ইনস্টিটিউশনের কিছু কাজে অংশ নিয়ে থাকেন। দেশে এসেও তাঁর ব্যতিক্রম হয়নি। ছোট ছোট বাচ্চাদের সঙ্গেও দেখা করেছিলেন নায়িকা।

সব ঠিক থাকলে ২৪ তারিখ আবার ফিরে যাবেন নিজের হোমটাউনে। সেখানে পাবেন আরও একটি সম্মান। সাদরে তা গ্রহণ করবেন। তারপর কাজ সেরে ও ছুটি কাটিয়ে ফিরবেন হলিউডে। রেখে যাবেন আরও কিছু স্মৃতি।

[কেমন হল ‘টাইগার’ সলমনের প্রত্যাবর্তন, দর্শকদের মন জয় করল কি?]

The post প্রিয়াঙ্কার ঝুলিতে আরও এক সম্মান, এবার পেতে চলেছেন ডক্টরেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement