shono
Advertisement

হাসপাতালে প্রিয়াঙ্কা, অনুপস্থিত রাহুলের ন্যায় যাত্রায়, ভাই-বোনের দূরত্ব বাড়ছে! খোঁচা বিজেপির

লোকসভার আগে উত্তরপ্রদেশে কংগ্রেসের ন্যায় যাত্রা কতখানি সাড়া ফেলে, সেদিকে নজর রাজনৈতিক মহলের।
Posted: 09:41 AM Feb 17, 2024Updated: 09:49 AM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী। যে কারণে শুক্রবার উত্তরপ্রদেশে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রায় অংশ নিতে পারেননি কংগ্রেসের সাধারণ সম্পাদক। যা নিয়ে খোঁচা দিতে ছাড়ল না বিজেপি।

Advertisement

ডিহাইড্রেশনের কারণে গতকাল তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় সোনিয়াকন্যাকে। নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা (Priyanka Gandhi) জানান, “ন্যায় যাত্রার উত্তরপ্রদেশ প্রবেশের অপেক্ষায় ছিলাম। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। খানিকটা সুস্থ হলেই রাহুলের সঙ্গে যোগ দেব। ততক্ষণের জন্য ন্যায় যাত্রায় অংশগ্রহণকারীদের দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছি। এত ভালো ভাবে প্রস্তুতি নেওয়ার জন্য আমার ভাই এবং উত্তরপ্রদেশের সহকর্মীদের ধন্যবাদ।”

[আরও পড়ুন: ফের রাজ্যে ফিরল শীত, আগামী ২ দিন কেমন থাকবে তাপমাত্রা?]

কথায় বলে দিল্লির রাস্তা লখনউ হয়ে যায়। তাই লোকসভার আগে উত্তরপ্রদেশে কংগ্রেসের ন্যায় যাত্রা কতখানি সাড়া ফেলে, সেদিকে নজর রাজনৈতিক মহলের। তাছাড়া গান্ধী পরিবারের সঙ্গে যোগীরাজ্যের রায়বরেলির দীর্ঘদিনের সম্পর্ক। এবার সেই ‘গান্ধী গড়’ থেকেই লড়ার কথা প্রিয়াঙ্কার। কিন্তু সে রাজ্যে ন্যায় যাত্রার শুরুতেই প্রিয়াঙ্কা অসুস্থ হয়ে পড়ায় প্রচারে খানিকটা হলেও ধাক্কা খেল হাতশিবির বলেই মনে করা হচ্ছে। আর এই বিষয়টিকেই হাতিয়ার করেছে বিজেপি।

গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধান অমিত মালব্যর দাবি, গান্ধী ভাই-বোনের মধ্যে প্রচ্ছন্ন শত্রুতা তৈরি হয়েছে। বেড়েছে দূরত্ব। সেই কারণেই রাহুলের সঙ্গে ন্যায় যাত্রায় সঙ্গী হচ্ছেন না প্রিয়াঙ্কা। মালব্যর কথায়, “ন্যায় যাত্রার শুরুতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। উত্তরপ্রদেশে প্রবেশের পরেও তিনি অনুপস্থিত। দলের রাশ কার হাতে থাকবে, তা নিয়েই ভাই-বোনের মধ্যে দূরত্ব তৈরি হচ্ছে।”

[আরও পড়ুন: হাওড়া-শিয়ালদহের প্ল্যাটফর্ম সম্প্রসারণ, যাত্রী স্বাচ্ছন্দ্য বাড়াতে নতুন উদ্যোগ রেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement