shono
Advertisement

একদিকে ‘কিসি কা ভাই কিসি কি জান’, অন্যদিকে ‘চেঙ্গিজ’, জিতের পাশে দেব-প্রসেনজিৎ-অঙ্কুশ

টলিউডের অন্যান্য তারকারাও জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন।
Posted: 05:10 PM Apr 21, 2023Updated: 05:10 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে সলমন খানের বিগ বাজেট ‘কিসি কা ভাই কিসি কি জান’, অন্যদিকে জিতের ‘চেঙ্গিজ’ (Chengiz)। লড়াই কঠিন। এমন পরিস্থিতিতেই জিতের পাশে দাঁড়িয়ে বাংলা ছবি দেখার আবেদন প্রসেনজিৎ, দেব, অঙ্কুশদের।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সারা ভারতেই যেন ভাল ফল করে জিতের ‘চেঙ্গিজ’ এই কামনা করেছেন তিনি। 

 

“চেঙ্গিজ আজ মুক্তি পেয়েছে আপনাদের কাছের সিনেমা হলে। অনেক শুভকামনা রইল, খুব ভাল হোক “, একথাই লিখেছেন দেব (Dev)।  জিতের ছবির সারা ভারতে একসঙ্গে মুক্তি পাওয়ার ঘোষণাতেও উচ্ছ্বসিত ছিলেন তিনি। 

 

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে বেনারসের ঘাটে গঙ্গা আরতি! দিশাকে ‘নোংরা’ আক্রমণ নেটিজেনদের]

সারা ভারতে জিতের সিনেমার মুক্তিতে বেশ আবেগপ্রবণ অঙ্কুশ। তারকা লেখেন, “হিরো মানে যাকে আমরা স্বপ্নে দেখবো। হিরে মানে যার মত আমরা হতে চাইব। যে স্ক্রিনে এলে মনে হবে যাক বাবা এবার সব ঠিক হয়ে যাবে। যে হিরো কনসেপ্টের ওপর বিশ্বাস করে আমার মত অনেক ছেলেরা হিরো হতে চেয়েছিল ছোটবেলায়। আজ সেই থিওরিতে বিশ্বাস করে একমাত্র একজন বিনা কোনও ত্রুটি রেখে ছবি বানিয়ে যাচ্ছে। বাংলার সকল দর্শক কে অনুরোধ সিঙ্গল স্ক্রিন তোমাদের চিৎকারে যেন ফেটে যায়। হাততালি সিটির আওয়াজ যেন বাইরে অবদি শোনা যায়। আর বাঙালি মাল্টিপ্লেক্সের দর্শকদের কাছে অনুরোধ ‘পুষ্পা ২’ বা ‘কেজিএফ ৩’ এলে তো অবশ্যই যাবেন তার আগে ‘চেঙ্গিজ’ দেখে আসুন। ” 

১৯৭০ সালের কলকাতা শহর ও তার অন্ধকার জগতের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছে জিতের নতুন ছবিতে। যেখানে বিভিন্ন এলাকার গ্যাংস্টারদের দেখানো হয়েছে। কিন্তু এদের সকলকে মাত দেওয়ার ক্ষমতা শুধু একজনেরই রয়েছে। জয়দেব সিং ওরফে ‘চেঙ্গিজ’।  ছবিতে জিতের বিপরীতে রয়েছেন ‘প্রেমটেম’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোহিত রায়, শতাফ ফিগার।  প্রসেনজিৎ, দেব, অঙ্কুশের পাশাপাশি সোহম চক্রবর্তী, জিতু কমল, বাবা যাদবরাও ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন।  

[আরও পড়ুন: নতুন গানে শিবকে অসম্মান! আইনি জটে বাদশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement