shono
Advertisement

‘সেকশন ৩৭৫’ ছবির জন্য অক্ষয় খান্নাকে তলব আদালতের

ছবি মুক্তির আগেই বিপাকে পড়লেন ছবির নির্মাতারা। The post ‘সেকশন ৩৭৫’ ছবির জন্য অক্ষয় খান্নাকে তলব আদালতের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:30 PM Aug 28, 2019Updated: 08:31 PM Aug 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   আগামী সেপ্টেম্বরেই মুক্তি পেতে চলেছে অক্ষয় খান্না এবং রিচা চাড্ডা অভিনীত ‘সেকশন ৩৭৫’। তবে তার প্রাক্কালেই আইনি বিপাকে পড়লেন ছবির নির্মাতারা। ক্ষুব্ধ আইনজীবীদের রোষানলে পড়ে ‘সেকশন ৩৭৫’-এর নির্মাতাদের দাঁড়াতে হল কাঠগড়ায়। এমনকী, মুখ্য চরিত্রাভিনেতা অক্ষয় খান্নাও পেলেন আদালতের তরফে সমন।

Advertisement

[আরও পড়ুন: বাংলার প্রথম জম্বি ছবির জন্য জুটি বাঁধলেন রুদ্রনীল-তনুশ্রী]

সম্প্রতি অজয় বহেল পরিচালিত ‘সেকশন ৩৭৫’-এর ট্রেলারও প্রকাশ পেয়েছে। আর এতেই বেধেছে যত বিপত্তি। ছবির ট্রেলারে আইনজীবীদের যেভাবে দেখানো হয়েছে, তাতেই প্রশ্ন তুলেছেন আইনজীবীদের একটা বড় অংশ। বিষয়টি আপাতত এমন পর্যায়ে গড়িয়েছে যে আদালত পর্যন্ত পৌঁছে গিয়েছেন তাঁরা। এর পরেই আদালতের তরফে সমন পাঠানো হয়েছে ‘সেকশন ৩৭৫’-এর দুই প্রযোজক-কুমার মঙ্গল পাঠক ও অভিষেক মঙ্গল পাঠককে। পাশাপাশি ছবির মুখ্য চরিত্রাভিনেতা অক্ষয় খান্নাকেও। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ১৩ সেপ্টেম্বর। আর তার আগেই এহেন বিপত্তিতে বেজায় বিপাকে পড়েছেন প্রযোজকরা। ৯ সেপ্টেম্বর আদালতে হাজিরা দিতে বলা হয়েছে তাঁদের।

উল্লেখ্য, পুণে দেওয়ানি আদালতে ‘সেকশন ৩৭৫’ নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওয়াজেদ খানের নামে জনৈক ব্যক্তি। যিনি কি না পেশায় আইনজীবী। আদালতের কাছে করা আবেদনে ওয়াজেদ জানিয়েছেন, সংশ্লিষ্ট ছবির ট্রেলারে আইনজীবীদের যে ভাবে দেখানো হয়েছে, তাতে তাঁদের সম্পর্কে সমাজে ভুল বার্তা যাবে। রং চড়িয়ে যে ভাবে আদালতের বিচার পদ্ধতি দেখানো হয়েছে ওই ট্রেলারে, তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। আর এতে বিচার পদ্ধতিকে অবমাননা করা হয়েছে বলেই দাবি করেন তিনি। এর পরেই পুণে আদালত ওই ছবির দুই প্রযোজক কুমার মঙ্গল পাঠক এবং অভিষেক মঙ্গল পাঠক-সহ প্রধান অভিনেতা অক্ষয় খান্নাকে ডেকে পাঠিয়েছে। আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে তাঁদের আদালতে হাজির থাকার নির্দেশ দিয়েছেন বিচারক।

[আরও পড়ুন: সেন্সর বোর্ডের সবুজ সংকেত, ‘গুমনামি’ বিরোধীদের কিস্তিমাত সৃজিতের]

এই ছবি আদতে একটি কোর্টরুম ড্রামা। নির্ভয়ার মতো ঘটনা যে দেশে ঘটেছে, যে দেশ এখনও উন্নাওয়ের মতো ঘটনা নিয়ে উত্তপ্ত, সেই দেশে ধর্ষণের মতো বিষয় ভিত্তিক সিনেমা স্বাভাবিকভাবেই সাহসিকতার পরিচয়। বর্তমান প্রেক্ষাপটে দাঁড়িয়ে ‘সেকশন ৩৭৫’ এর মতো ছবি দেশের প্রতিচ্ছ্ববি তুলে ধরবে বলেই আশাবাদী সিনেমহলের একাংশ।

কী এমন রয়েছে অক্ষয় খান্না এবং রিচা চাড্ডা অভিনীত ওই ‘সেকশন ৩৭৫’ ছবিতে? যার ট্রেলার দেখে এতটাই ক্ষুব্ধ হলেন আইনজীবীরা! চাক্ষুষ করে নিন একবার।

The post ‘সেকশন ৩৭৫’ ছবির জন্য অক্ষয় খান্নাকে তলব আদালতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার