shono
Advertisement

শ্রেয়স কি খেলবেন? ধোঁয়াশায় আটকে নাইটদের অধিনায়ক নির্বাচন

অধিনায়ক হিসাবে একাধিক নাম নিয়ে আলোচনা চলছে কেকেআর শিবিরে।
Posted: 12:13 PM Mar 16, 2023Updated: 12:13 PM Mar 16, 2023

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: শ্রেয়স আইয়ারের অবস্থা ঠিক কী? ফিট হয়ে তাঁর মাঠে ফিরতে তাঁর লাগবে কত দিন? আসন্ন আইপিএলে কি অধিনায়ককে আদৌ পাবে কেকেআর? বুধবার রাত পর্যন্ত যা পরিস্থিতি, তাতে শ্রেয়সের চোটের চূড়ান্ত পরিণতি নিয়ে কোনও খবর নেই। ভারতীয় বোর্ডের তরফে শ্রেয়স নিয়ে কোনও মেডিক‌্যাল বুলেটিন পৌঁছয়নি। শুধু এটুকু জানা গিয়েছে, অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে কোমরে চোট পাওয়া শ্রেয়স এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে। তাঁর রিহ‌্যাব চলছে। এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন ওয়ান ডে সিরিজে তিনি নেই।

Advertisement

এবং শ্রেয়স নিয়ে টানাপোড়েনে ভুগতে হচ্ছে কেকেআর-কে। আর দু’সপ্তাহ পরে আইপিএল শুরু। অথচ কেকেআর এখনও জানে না তারা তাদের অধিনায়ককে পাবে কি না? তারা এটাও জানে না যে, পুরো মরশুমের জন‌্যই শ্রেয়স বাইরে চলে গেলেন নাকি আইপিএলের মাঝামাঝি থেকে পাওয়া যেতে পারে তাঁকে? কারণ-বোর্ডের কাছ থেকে সরকারি বা বেসরকারি কোনও আপডেটই এই মুহূর্তে শ্রেয়স নিয়ে নাকি নাইটদের কাছে নেই। উচ্চপদস্থদের মধ‌্যে দফায় দফায় বৈঠকের পরেও যে কারণে বিশেষ এগনো যাচ্ছে না, বিকল্প নাম ভাবা যাচ্ছে না। তবে শ্রেয়সকে যে প্রথম দিকে পাওয়া যাবে না, সেটা ধরে নিয়েছে কেকেআর ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: হু হু করে বেড়ে মুরগি ৩০০ টাকার দোরগোড়ায়, ছুটির দিনে পাতে মাংস থাকবে তো?]

ওয়াকিবহাল মহলের কেউ কেউ এদিন বললেন যে, পরিবর্ত অধিনায়ক নির্বাচন সম্ভবই নয়, যত দিন না শ্রেয়স নিয়ে সুনিশ্চিত কিছু পাওয়া যাচ্ছে। এমন নয় যে, বিকল্প নাম নেই নাইট সংসারে। টিম সাউদি, আন্দ্রে রাসেল, সাকিব-আল-হাসানের মতো অনেকের নাম রয়েছে। এঁরা প্রত‌্যেকে আন্তর্জাতিক ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞতাসম্পন্ন, যথেষ্ট দক্ষ ক্রিকেটার। গত বছর দারুণ পারফর্ম করা রিঙ্কু সিংয়ের মতো ‘আউট অব দ‌্য বক্স’ ভাবনাও আছে। কিন্তু সুনিশ্চিত কোনও সিদ্ধান্তে এখনও পর্যন্ত আসা যাচ্ছে না। শোনা যাচ্ছে, টিম ম‌্যানেজমেন্ট নাকি এমন কাউকে অধিনায়ক করতে চাইছে, যাঁকে পুরো মরশুম খেলানো যাবে। এবং প্রতিটা ম‌্যাচে যিনি কি না অটোমেটিক চয়েস হবেন টিমের। টিম কম্বিনেশনে নিশ্চিত ভাবে থাকবেন যিনি। যাক কে যাক। সে সব পরের কথা। সর্বাগ্রে প্রয়োজন শ্রেয়স নিয়ে চূড়ান্ত খবর। নইলে যে এগনোই যাচ্ছে না।

[আরও পড়ুন: ‘নাগরিকত্ব দিলেই ফিরব’, মায়ানমারের প্রতিনিধি দলকে সাফ বার্তা রোহিঙ্গাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement