shono
Advertisement

বিয়ের বছর ঘুরতেই ঝগড়া শুরু! বউ পরিণীতির কথায় ওঠেন-বসেন ‘পত্নীনিষ্ঠ’ আপ সাংসদ রাঘব?

অভিনেত্রী স্ত্রীয়ের সঙ্গে দাম্পত্য নিয়ে মুখ খুললেন রাঘব চাড্ডা। কী বললেন?
Posted: 12:30 PM Feb 05, 2024Updated: 12:37 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের বছর ঘুরতেই দাম্পত্য কলহ শুরু! বউ পরিণীতি চোপড়ার মেজাজ ঠান্ডা রাখতে কী করতে হয় রাঘব চাড্ডাকে? তার ফিরিস্তি দিলেন আপ সাংসদ। গতবছর ২৪ সেপ্টেম্বর রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাঘব-পরিণীতি। দিল্লিতেও ধুমধাম করে রিসেপশন হয়। কিন্তু এরমধ্যেই স্ত্রীকে খুশি করার রহস্যভেদ করে ফেলেছেন রাঘব।

Advertisement

সম্প্রতি তারকাদম্পতি আইসিসি ইয়ং লিডারস ফোরাম-এ যোগ দিয়েছিলেন। সেখানেই দাম্পত্য রসায়ন নিয়ে মুখ খোলেন আপ সাংসদ। বিয়ের পর সবথেকে বড় কোন শিক্ষা পেয়েছেন? সেটাই ফাঁস করেন রাঘব। জানান পরিণীতির সঙ্গে ঝগড়া হলে কীভাবে মিটমাট করেন? তিনি বলেন, “বিয়ের পর খুব তাড়াতাড়ি আমি এটা শিখে গিয়েছি যে, বউ সবসময়ে ঠিক। আর আপনি যদি সেটা মেনে নিতে পারেন, তাহলে আর কোনও ঝগড়াই থাকবে না। দাম্পত্যে প্রেম-ভালোবাসার সঙ্গে ঝগড়া তো থাকবেই। আমাদেরও হয়। কিন্তু আমরা কখনও ঝগড়া মিটমাট না করে ঘুমোতে যাই না।” রাঘব-পরিণীতি একে-অপরের সঙ্গে আলোচনা করে যুক্তি দিয়ে বোঝান কেন সেটাই সঠিক। তারপরই ঝগড়া মিটে যায়।

[আরও পড়ুন: শিবাজি মহারাজের চরিত্রে শাহিদ কাপুর, কেরিয়ারের সবথেকে বিগ বাজেট ছবির দায়িত্ব কাকে দিলেন?]

বিয়ের পর বেশিরভাগ সময়ে দিল্লিতেই থাকেন পরিণীতি চোপড়া। কাজের সূত্রে মুম্বই আসা হয় ঠিকই, কিন্তু সেটাও খুব একটা নয়। বরং কাজের ফাঁকে সময় পেলেই বিদেশে বেড়িয়ে পড়েন। নিউ ইয়ার সেলিব্রেট করতেও মার্কিন মুলুকে গিয়েছিলেন। সেখানে বেশ খানিকটা সময় কাটিয়ে এসেছিলেন রাঘব-পরিণীতি। তাঁরা যে দাম্পত্য চুটিয়ে উপভোগ করছেন, তা বেশ বোঝা যাচ্ছে।

২৪ সেপ্টেম্বর রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। পরের দিনই দিল্লিতে ফিরে গিয়েছেন তারকাদম্পতি। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা। বছর ঘুরলেও তাঁদের দাম্পত্য কিন্তু সদা লাইমলাইটে।

[আরও পড়ুন: কেরিয়ারে ভাঁটা কাটাতে দ্রুত ‘ডন ৩’র কাজে নামছেন রণবীর সিং, থাকছে চমকও! কবে শুরু শুটিং?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement