shono
Advertisement

তেজস এক্সপ্রেসে শ্লীলতাহানি! সুইস মহিলাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, গ্রেপ্তার কনস্টেবল

লখনউ থেকে দিল্লি যাচ্ছিল ট্রেনটি।
Posted: 06:06 PM Mar 03, 2023Updated: 06:06 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইজারল্যান্ডের এক মহিলা পর্যটককে তেজস এক্সপ্রেসের (Tejas Express) ভিতরে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক কনস্টেবলের বিরুদ্ধে। তাঁকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। লখনউ থেকে দিল্লি যাচ্ছিল ট্রেনটি।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ওই মহিলা রেল পুলিশের কাছে জিতেন্দ্র সিং নামের আরপিএফের (RPF) এক কনস্টেবলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, ট্রেনে যাত্রীদের নিরাপত্তা রক্ষিত হচ্ছে কিনা তা দেখাই ছিল জিতেন্দ্র দায়িত্ব। কিন্তু তাঁর বিরুদ্ধেই উঠল এমন অভিযোগ।

[আরও পড়ুন: স্বস্তি মিলল না অনুব্রত মণ্ডলের, দিল্লি নিয়ে যাওয়ার ক্ষেত্রে ইডিকে বাধা দিল না দুই হাই কোর্ট]

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, ওই সুইশ মহিলা তাঁর প্রেমিকের সঙ্গে আগরতলা যাচ্ছিলেন। ট্রেন যখন কানপুরে সেই সময় কনস্টেবলটির সঙ্গে তাঁদের কথা কাটাকাটি শুরু হয়। ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ওই মহিলার প্রেমিককে মারধরের অভিযোগও রয়েছে অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে। অভিযোগকারিণী জানিয়েছেন, তাঁর দিকে অশ্লীল ভাবে তাকাচ্ছিলেন অভিযুক্ত। এরপর তাঁর সঙ্গে অশালীন ভাষায় কথাও বলতে থাকেন তিনি। পরে তাঁকে চুমু খাওয়ার চেষ্টাও করেন বলে অভিযোগ সুইস মহিলার।

মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে জিতেন্দ্রকে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার পরে ট্রেনের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

[আরও পড়ুন: ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল বিজেপি বিধায়কের পুত্র, বাড়ি থেকে উদ্ধার ৬ কোটি টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement