shono
Advertisement

রাজস্থানে রক্তপাত, বিয়েতে রাজি না হওয়ায় ঘুমন্ত মেয়েকে কুপিয়ে খুন বাবার! 

খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত, দাবি পুলিশের।
Posted: 07:44 PM Mar 03, 2024Updated: 07:44 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুতেই বিয়েতে রাজি হচ্ছিল না। রাগে সেই মেয়েকে কুপিয়ে খুন করলেন বাবা। ঘুমন্ত অবস্থায় কুড়ুল দিয়ে ৩১ বছরের তরুণীকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। রাজস্থানের (Rajasthan) এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। চাঞ্চল্যকর ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম কৃষ্ণা। তাঁকে হত্যা করেছে নিজেরই বাবা বছর ৫৫-র গোবিন্দ সিং। মেয়ের বিয়ের জন্য পাত্র দেখছিলেন তিনি। যদিও এখনই বিয়েতে রাজি ছিলেন না কৃষ্ণা। এই নিয়ে অশান্তি চলছিল পরিবারে। এর মধ্যেই শনিবার রাতে কৃষ্ণা যখন ঘুমোচ্ছিলেন, তখন নিঃশব্দে ঘরে কুড়ুল হাতে ঘরে ঢোকেন গোবিন্দ। অভিযোগ, এর পর ঘুমন্ত মেয়েকে কুড়ুল দিয়ে একের পর এক কোপ মারেন বাবা।

 

[আরও পড়ুন: ‘ডার্লিং’ শব্দ যৌন ইঙ্গিতমূলক, অচেনা মহিলাকে বলা অপমানজনক, পর্যবেক্ষণ হাই কোর্টের]

কৃষ্ণার আর্তনাদে ছুটে আসেন পরিবারের অন্য সদস্যরা। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও বাঁচানো যায়নি। এদিকে খুনের ঘটনার খবর পায় পুলিশ। তদন্ত নেমে গোবিন্দকে গ্রেপ্তার করা হয়। মেয়ে কৃষ্ণার দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তদন্তকারী আধিকারিকদের দাবি, ইতিমধ্যে মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন গোবিন্দ।

 

[আরও পড়ুন: বাসর রাতে কাঞ্চন বললেন, ‘মুড এসে গেছে’, নতুন বউ শ্রীময়ীকে জড়িয়ে ধরলেন বুকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement