shono
Advertisement

সংসারে নিত্য অশান্তি, গাড়ির ভিতরে দুই স্ত্রীকে পুড়িয়ে মারল এক ব্যক্তি!

কোথায় ঘটল এমন মর্মান্তিক ঘটনা? The post সংসারে নিত্য অশান্তি, গাড়ির ভিতরে দুই স্ত্রীকে পুড়িয়ে মারল এক ব্যক্তি! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Dec 21, 2017Updated: 01:43 PM Dec 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দু-দুটি বিয়ে করেছিলেন। কিন্তু, সংসারে শান্তি ছিল না।  মা-কে দেখভাল করা নিয়ে স্ত্রীদের সঙ্গে নিত্য অশান্তি লেগেই থাকত। অভিযোগ, সেই রাগের নিজের দুই স্ত্রীকেই জীবন্ত পুড়িয়ে মেরেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে রাজস্থানে। দীপক রাম নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, জেরায় অপরাধ স্বীকার করেছে সে।

Advertisement

[চা খাইয়েছেন নেহেরুকেও, শতায়ু এই বৃদ্ধার কাহিনিতে মুগ্ধ নেটিজেনরা]

জানা গিয়েছে, গুজরাটে শ্রমিকের কাজ করেন দীপক। রাজস্থানের বাড়িতে তাঁর মা, তিন সন্তানকে নিয়ে থাকতেন দীপকের দুই স্ত্রী। জেরায় দীপক জানিয়েছে, তাঁর মা-কে ঠিকমতো দেখভাল করতেন না দুই স্ত্রী দারিয়া দেবী ও মালিদেবী। এই নিয়ে স্ত্রীদের সঙ্গে তুমুল অশান্তি হত। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, বুধবার গয়না কিনে দেওয়ার নাম করে দুই স্ত্রীকে নিয়ে গাড়ি করে বাড়ি থেকে বেরিয়ে যায় দীপক। গাড়িতেও স্ত্রীদের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। ঝগড়ার কারণে একসময় গাড়িও থামিয়ে দেয় দীপক। সেই সুযোগে গাড়ি থেকে নেমে স্থানীয় বাসিন্দাদের সাহায্য চান দীপকের এক স্ত্রী। কিন্তু, ফের স্ত্রীকে জোর করে গাড়িতে তুলে নেয় দীপক।  এরপর কিছুটা দুর গিয়ে, গাড়ি থেকে থেমে দরজা লক করে দেয় সে।  গাড়িতে আটকে পড়েন দুই স্ত্রী। এরপর গাড়িতে আগুন ধরিয়ে দেয় দীপক। বন্ধ গাড়িতে জীবন্ধ দগ্ধ হয়ে মারা যান দীপকের দুই স্ত্রী দারিয়া দেবী ও মালিদেবী। অভিযুক্ত দীপক রামকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় সে নিজের অপরাধ স্বীকারও করেছে বলে জানা গিয়েছে।

[ছুটি চাইলেও নেই, হতাশা বাড়ছে ভারতবাসীর]

The post সংসারে নিত্য অশান্তি, গাড়ির ভিতরে দুই স্ত্রীকে পুড়িয়ে মারল এক ব্যক্তি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement