shono
Advertisement

ভাড়াটিয়া তরুণীদের শোয়ার ঘর ও বাথরুমে গোপন ক্যামেরা বসালেন বাড়ির মালিক, তারপর…

ফ্ল্যাটের চতুর্দিকে যে গোপন ক্যামেরা লাগানো রয়েছে, শুরুতে তা টেরও পাননি তিন তরুণী।
Posted: 08:41 PM May 01, 2023Updated: 08:41 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘর ভাড়া দেওয়ার অজুহাতে আড়াল থেকে ভাড়াটিয়া তরুণীদের দেখার ফন্দি এঁটেছিলেন বাড়ির মালিক। আর সেই জাল বিছিয়েই পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

Advertisement

ঘটনা রাজস্থানের উদয়পুরের। পুলিশ জানিয়েছে অভিযুক্ত মালিকের নাম রাজেন্দ্র সোনি। তিন তরুণীকে ঘর ভাড়া দিয়েছিলেন তিনি। কিন্তু ভাড়া দেওয়ার আগে শোয়ার ঘর এবং বাথরুমে একাধিক হিডন ক্যামেরা ইনস্টল করে দেন তিনি। ফ্ল্যাটের চতুর্দিকে যে গোপন ক্যামেরা লাগানো রয়েছে, প্রথমে তা টেরও পাননি তিন তরুণী। কিন্তু আচমকা একদিন শর্ট সার্কিট হওয়ার পরই ইলেকট্রিশিয়ানকে খবর দেন তাঁরা। তখনই তাঁরা জানতে পারেন, শোয়ার ঘর এবং বাথরুমের বিভিন্ন জায়গায় গোপন ক্যামেরা ইনস্টল করে রেখেছেন রাজেন্দ্র।

[আরও পড়ুন: বাতিল হতে পারে এশিয়া কাপ? বিকল্প টুর্নামেন্ট আয়োজনের ভাবনা BCCI-এর]

সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন ওই তিন তরুণী। গত ২৭ এপ্রিল গ্রেপ্তার করা হয় রাজেন্দ্রকে। আজ, সোমবার তাঁকে আদালতে পেশ করা হয়। ১৫ মে পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের জেরায় রাজেন্দ্র জানান, তিনি সিসিটিভি ক্যামেরা এবং কম্পিউটারের ব্যবসার সঙ্গে জড়িত। সেই সঙ্গে যেসব ছাত্রীরা অন্য শহর থেকে উদয়পুরে লেখাপড়ার জন্য আসেন, তাঁদেরকে ঘর ভাড়া দেন তিনি। ছুটিতে তাঁরা যখন কয়েক দিনের জন্য বাড়ি ফেরেন, সেই ফাঁকেই ফ্ল্যাটের চাবি খুলে নানা জায়গায় গোপন ক্যামেরা বসিয়ে দিতেন তিনি। সেই সঙ্গে ওয়াই-ফাই দেওয়ার নাম করে বসানো থাকত একটি রাউটার। আর এই সব সেট আপ করেই নিজের ঘরে বসে তরুণীদের ব্যক্তিগত জীবনে উঁকি দিতেন তিনি।

তদন্তে নেমে পুলিশ আরও জানতে পারে অভিযুক্ত রাজেন্দ্র একজন আইটি বিশেষজ্ঞ। কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তর করেছেন তিনি। তাই স্পাই ক্যামেরা ইনস্টল করার বিষয়টি তাঁর কাছে বেশ সহজই ছিল।

[আরও পড়ুন: দাপট অব্যাহত, সিপিএমের সঙ্গে জোট ছাড়াই শিলিগুড়ি বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে জয়ী কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement