shono
Advertisement

গরুর সঙ্গে যোগী আদিত্যনাথের তুলনা টানলেন এই বলিউড অভিনেত্রী

দেখুন বিস্ফোরক ভিডিও।  The post গরুর সঙ্গে যোগী আদিত্যনাথের তুলনা টানলেন এই বলিউড অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:49 PM Jul 09, 2017Updated: 11:19 AM Jul 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাখির বক্তব্য, “জানি না কী দেখে নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী পদে যোগী আদিত্যনাথকে বেছে নিলেন।”

Advertisement

কিন্তু কেন এত খেপলেন রাখি? রাখির সপাট সওয়াল, “যোগী আদিত্যনাথ শুধুই হিন্দু হিন্দু করার কে? কোন সাহসে তিনি মুসলিমদের গো-মাংস খেতে বারণ করেন?” এখানেই না থেমে রাখি আরও বলেন, “কে জানে ক’টা গরুকে খাবার খাইয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন আদিত্যনাথ?” মুখ্যমন্ত্রীর কুরসিতে বসার কোনও যোগ্যতায় নাকি আদিত্যনাথের নেই, অভিযোগ রাখির। এমনকী, গরুর সঙ্গেও যোগী আদিত্যনাথের তুলনা টানেন তিনি। বলেন, “আজকাল রাস্তাঘাটে গরুরা বুক ফুলিয়ে ঘুরে বেড়ায়। দেখে বোঝা যায়না, গরু এসেছে নাকি যোগী আদিত্যনাথ নিজেই চলে এসেছেন।”

[ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর পা ধুইয়ে দিচ্ছেন মহিলারা, ভাইরাল ভিডিও]

বরাবরই বিতর্ককে সঙ্গী করে চলা রাখি আদিত্যনাথের কাছে আবেদন করেছেন, “আপনি কট্টর হিন্দু বলে দেশের সব মানুষকে হিন্দু হতে হবে এমন কোনও কথা আছে কি? যেভাবে মুসলিমরা হিন্দুদের কোনও বিষয়ে হস্তক্ষেপ করেন না, আপনিও তাঁদের ধর্ম নিয়ে কোনও মন্তব্য করবেন না। আপনি বলতে পারেন না যে, তোমরা গরু-মোষ খেও না।” হিন্দুরা নাকি মুসলিমদের পাথর ছুড়ে ছুড়ে হত্যা করছে বলেও অভিযোগ তুলেছেন রাখি। অবশ্য রাখির এই প্রশ্নকে কোনও গুরুত্বই দিতে নারাজ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। রাখির এই অভিযোগের ভিত্তিতে তাঁর কাছ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি স্বাভাবিকভাবেই। বরাবরই বিতর্কিত কথা বলে শিরোনামে থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী।

The post গরুর সঙ্গে যোগী আদিত্যনাথের তুলনা টানলেন এই বলিউড অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement