shono
Advertisement

গেরুয়া বিকিনি টপে ‘বিচ বেবি’ রকুলপ্রীত, প্রেমিক কোথায়? ভিডিও দেখে প্রশ্ন নেটিজেনদের

মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানকার ভিডিও-ই শেয়ার করেছেন।
Posted: 09:05 PM Jun 09, 2023Updated: 09:22 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিচ বেবি’ রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। নীল সমুদ্র দেখলেই খুশিতে আত্মহারা হয়ে যান। গেরুয়া বিকিনি টপ পরেই ছুটে যান জলরাশির দিকে। উচ্ছ্বাসে ফেটে পড়েন। আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভিডিও। তা দেখে আবার নেটিজেনরা প্রশ্ন তোলেন, অভিনেত্রীর প্রেমিক কোথায়?

Advertisement

টলিউড হোক বা বলিউড, তারকাদের প্রিয় সৈকত এখন মালদ্বীপ। সেখানেই বেড়াতে গিয়েছিলেন রকুলপ্রীত। নানা ছবি আপলোড করেছেন। শুক্রবার শেয়ার করেছেন এই ভিডিওটি। ক্যাপশনে লিখেছেন, “মালদ্বীপের বালুকাবেলা, সূর্যের আলো আর সৈকত আমার কাছে কখনও পুরনো হবে না।” এই ভিডিওর কমেন্ট বক্সেই প্রশ্ন করা হয়, “জ্যাকি বাগনানি কোথায়?”

[আরও পড়ুন: জ্বলছে মণিপুর, মৃত্যুমুখে মা-বাবা! উড়েছে রাতের ঘুম, অভিনেত্রীর প্রশ্ন, ‘বলিউড চুপ কেন?’]

উল্লেখ্য, দক্ষিণী সিনেমায় প্রতিষ্ঠিত হওয়ার পর বলিউডে পা রাখেন রকুলপ্রীত। কিছু সিনেমা হিট হয়েছে, কিছু ফ্লপ। কিন্তু গ্ল্যামার দুনিয়ার বিতর্কও তাঁর সঙ্গী হয়েছে। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদকযোগে তাঁর নাম জড়ায়। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের পাশাপাশি রকুলপ্রীতকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিতে হয়। অবশ্য সেসব এখন অতীত। এখন প্রেমিক জ্যাকির সঙ্গে ভালই আছেন নায়িকা।

২০২১ সালে জ্যাকির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানান রকুলপ্রীত। জন্মদিনের পোস্টে, জ্যাকিকে ‘মাই লাভ’ বলে সম্বোধন করেন রকুল। অন্যদিকে, রকুল ছাড়া যে তাঁর একদিনও কাটে না, সেকথা জানান প্রযোজক-অভিনেতা জ্যাকি ভগনানি। দুই তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দেন অনুরাগীরা। তবে এখনই তারকা যুগলের বিয়ের পরিকল্পনা নেই বলেই খবর।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement