shono
Advertisement
Rakul Preet Singh

৬ দিন ধরে শয্যাশায়ী, গুরুতর চোট রাকুলপ্রীত সিংয়ের

কী হয়েছে অভিনেত্রীর?
Published By: Suparna MajumderPosted: 07:17 PM Oct 16, 2024Updated: 07:17 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ রাকুলপ্রীত সিং। গত ছদিন ধরে অভিনেত্রী বিছানায় শয্যাশায়ী। শরীরচর্চা করতে গিয়ে চোট লেগেছে নায়িকার। সেই থেকেই এই অবস্থা। অভিনেত্রী জানান, শরীর আগে থেকেই অসুবিধার কথা জানান দিচ্ছিল। কিন্তু তার তোয়াক্কা তিনি করেননি। এখন ফল ভুগতে হচ্ছে।

Advertisement

জানা গিয়েছে, আশি কিলোগ্রামের ওজন নিয়ে 'ডেডলিফট' করতে গিয়েছিলেন রাকুলপ্রীত। তাতেই পেশিতে খিঁচ ধরে যায়। যা গুরুতর আকার নিয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এনিয়ে একটি ভিডিও বার্তা শেয়ার করেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন, "আমি অত্যন্ত বোকা বোকা কাজ করেছি। নিজের শরীরের কথা শুনিনি। আমার খিঁচ ধরার পরও থামিনি আর সেটা মারাত্মক হয়ে গিয়েছে। গত ছদিন ধরে বিছানায় শয্যাশায়ী আমি।"

অভিনেত্রী জানান, হয়তো সুস্থ হয়ে উঠতে তাঁর প্রায় এক সপ্তাহ বা তার চেয়েও বেশি সময় লাগবে। এর পরই রাকুল বলেন, "আশা করছি তাড়াতাড়ি ভালো হয়ে যাবো, কারণ এভাবে বিনাকাজে থাকতে পারি না। তবে, এটা একটা শিক্ষা ছিল। দয়া করে, নিজের শরীরের সতর্কবার্তা শুনবেন। অতিরিক্ত করতে যাবেন না। ভেবেছিলাম আমার দেহের থেকে হয়তো মনের জোর বেশি। কিন্তু সেটা সবসময় হয় না। যাঁরা সুস্থতা কামনা করেছেন, আমায় মিস করেছেন তাঁদের ধন্যবাদ। আমি আরও শক্তি সঞ্চয় করে ফিরব।"

অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানীকে বিয়ে করেছেন রাকুলপ্রীত। তবে বিয়ের পর থেকে অভিনেত্রীর জীবনে একের পর এক ঘটনা ঘটে চলেছে। কিছুদিন আগেও অভিনেত্রীর শ্বশুর তথা বলিউড প্রযোজক বাসু ভাগনানির কোটি কোটি টাকা ধার-দেনার খবর প্রকাশ্যে এসেছিল। অভিনেত্রীর ভাই অমনপ্রীত সিংকে মাদক যোগের অভিযোগে গ্রেপ্তারও করা হয়েছিল। এতকিছুর পরও জীবনীশক্তি হারাতে নারাজ অভিনেত্রী। শোনা যাচ্ছে, রণবীর কাপুর ও সাই পল্লবী অভিনীত 'রামায়ণ' ছবিতে তাঁকে শূর্পণখার চরিত্রের দেখা যেতে পারে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানা গিয়েছে, আশি কিলোগ্রামের ওজন নিয়ে 'ডেডলিফট' করতে গিয়েছিলেন রাকুলপ্রীত।
  • তাতেই পেশিতে খিঁচ ধরে যায়। যা গুরুতর আকার নিয়েছে।
Advertisement