shono
Advertisement

সিক্যুয়েলের ফার্স্টলুকে তুখোড় রানি, ফিরল ‘মর্দানি’র স্মৃতি

জানেন কার ভূমিকায় অভিনয় করছেন রানি মুখোপাধ্যায়? The post সিক্যুয়েলের ফার্স্টলুকে তুখোড় রানি, ফিরল ‘মর্দানি’র স্মৃতি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:56 PM Mar 27, 2019Updated: 08:56 PM Mar 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল ‘মর্দানি ২’-এর ফার্স্টলুক। মহিলা পুলিশ অফিসারের দাপট। ক্রিমিনালের সঙ্গে তার ইঁদুর দৌড়। অপরাধ জগতের অন্দরে ঢুকে জীবনকে বাজি ধরে অপরাধী দমনে সিদ্ধহস্তা। পুরুষালি অ্যাটিটিউড আর সেই একইরকম ‘রাফ অ্যান্ড টাফ’ গোছের লুকে এবারও দেখা যাবে রানি মুখোপাধ্যায়কে। সৌজন্যে ‘মর্দানি’র সিক্যুয়েল। সম্প্রতি শুরু হয়েছে ছবির শুটিং। গতবছরই ডিসেম্বরে ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবি মর্দানি‘র সিক্যুয়েলের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন:মিমির সঙ্গে সেলফিতে ‘না’ তৃণমূলের, গোঁসা দলের নিচুতলার কর্মীরা]

একজন মহিলা পুলিশ অফিসার, যিনি কিনা সবরকম বাধা বিপত্তিকে উপেক্ষা করে চালিয়ে যান তাঁর কাজ। অচল থাকেন নিজের কর্তব্যে। মহিলা পুলিশ অফিসারের নাম শিবানী শিবাজি রায়। এই কঠোর মহিলা পুলিশের ভূমিকাতেই দেখা যাবে রানিকে। শিশু পাচার চক্রের এক কাণ্ডারীর সঙ্গে লড়াই শিবানী শিবাজির। এই অপরাধ চক্রের সঙ্গে জড়িত বাকি দালালদের নিজের হেফাজতে আনতে পারলেও, তার হাতের নাগালে আসে না চক্রের মূল পাণ্ডা। ‘মর্দানি ২’-তে খেলাটা এবার আরও বড়। কারণ, ছবির প্লটে অপরাধের ময়দানও এখানে আগের থেকে অনেকটাই বিস্তৃত। ছবিতে রানিকে দেখা যাবে এসপি হিসেবে। ২১ বছর বয়সি এক ছেলে সেই শিশু পাচার চক্রের মূল পাণ্ডা। বয়স কম হলেও অপরাধী হিসেবে সে ভয়ানক। আবেগ-ইমোশন দূরের কথা, তার মধ্যে কোনও মনুষ্যত্বই নেই। যার খোঁজ পেতে গিয়ে হিমশিম খেতে হয় তাবড় পুলিশদেরও। আর এই ভিলেনের সঙ্গেই লড়াই এসপি শিবানী শিবাজি রায়ের।

                                                                              শুটিংয়ের ফাঁকে রানি মুখোপাধ্যায়

গতকাল শুটিং শুরুর আগেই ছবি তোলা হয়েছে রানির ফার্স্টলুক-এর জন্য, জানা গিয়েছে সূত্রের মাধ্যমে। ‘মর্দানি ২’-তে অভিনেত্রীর লুক ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মুগ্ধ করেছে। গতবছরই রানির ‘হিচকি’ মন ভরিয়েছিল দর্শকদের। আর এবার অ্যাকশন-থ্রিলার এই ছবিতে রানির ‘মর্দানি’ দেখার অপেক্ষায় ভক্তরা।

[আরও পড়ুন:রাজস্থান পুলিশের মাদকবিরোধী প্রচারে ‘কলঙ্ক’ মিম, মুগ্ধ বরুণ]

‘মর্দানি ২’-এর প্রযোজনায় রয়েছেন আদিত্য চোপড়া। এই ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হল গোপী পুথরানের। যিনি এর আগে ‘মর্দানি’র গল্প লিখেছিলেন। এবার তারই সিক্যুয়েল দিয়ে নাম লেখালেন পরিচালকের তালিকায়। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি।

The post সিক্যুয়েলের ফার্স্টলুকে তুখোড় রানি, ফিরল ‘মর্দানি’র স্মৃতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement