shono
Advertisement

হিমেশের স্টুডিওতে এবার উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গাইলেন বাংলার রানু

দেখুন সেই ভিডিও। The post হিমেশের স্টুডিওতে এবার উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গাইলেন বাংলার রানু appeared first on Sangbad Pratidin.
Posted: 03:56 PM Sep 30, 2019Updated: 03:57 PM Sep 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেন্টর হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে ইতিমধ্যেই গান গেয়ে রেকর্ড হারে শ্রোতা-অনুরাগী তৈরি করে ফেলেছেন রানাঘাটের রানু মণ্ডল। বলিউডে ক্রমশ পায়ের তলার মাটি শক্ত করছেন তিনি। হিমেশ রেশমিয়া প্রযোজিত এবং অভিনীত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে ইতিমধ্যেই তিনটে প্লে-ব্যাক করে ফেলেছেন। এবার তাঁর মেন্টর হিমেশের তত্ত্বাবধানেই গান রেকর্ড করে ফেললেন উদিত নারায়ণের সঙ্গে। শুধু উদিতই নন, সেই গানে তাঁদের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন হিমেশ নিজে এবং পায়েল দেব।

Advertisement

[আরও পড়ুন:  ‘ওর জায়গায় থাকলে আমি ক্ষমা চাইতাম’, ফের হৃতিককে খোঁচা কঙ্গনার]

গত ২৮ সেপ্টেম্বর সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের জন্মদিন ছিল। আর সেই দিনটিকে উপলক্ষ করেই হিমেশ তাঁর নতুন গানটি উৎসর্গ করলেন সুরসম্রাজ্ঞীকে। লতা মঙ্গেশকরের জন্মদিনেই হিমেশের স্টুডিওতে ‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি রেকর্ড করলেন উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, রানু মণ্ডল এবং পায়েল দেব। আর হিমেশের পোস্টের ঘণ্টা খানেকের মধ্যেই যাথারীতি ভাইরাল হয়ে যায় সেই গান। যদিও পুরো গান প্রকাশ্যে আনেননি বলিউডের খ্যাতনামা এই সুরকার। তবে ক্ষণিকের ঝলক মিলেছে হিমেশের সোশ্যাল মিডিয়ায়।

‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি হঠাৎ ৪ জনকে নিয়ে রেকর্ড করলেন কেন হিমেশ? এপ্রসঙ্গে তিনি জানান, আগের দু’টি গানের মতোই এই গানটিও তাঁর আসন্ন সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এর জন্যই রেকর্ড করা হল। আর এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ ও অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। সেই জন্যই উদিত নারায়ণ আর পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেন তিনি। আর রানু মণ্ডলের কথা তো আগেই ভাবা ছিল, জানান হিমেশ।

[আরও পড়ুন:  ‘বাংলা গান শুনুন’, পুজোর গান প্রকাশ্যে এনে বার্তা দিলেন ইমন ]

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই রানুর গাওয়া পুজোর থিম সং মুক্তি পেয়েছে। অর্জুনপুরার আমরা সবাই ক্লাবের পুজোর জন্য গান রেকর্ড করেছেন রানু। অতঃপর বাংলার ট্যালেন্ট রানুর সাফল্যের উড়ান যে বেশ গতিতে রয়েছে, তা বলাই বাহুল্য।  

The post হিমেশের স্টুডিওতে এবার উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গাইলেন বাংলার রানু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement