shono
Advertisement

অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক

দেখুন ছবি- The post অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:46 AM Oct 03, 2017Updated: 04:19 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবার প্রথমে প্রকাশ্যে এসেছিলেন রানি ‘পদ্মাবতী’। তারপর মহারাওয়াল রতন সিং। অপেক্ষা ছিল শুধু একজনের। সবচেয়ে বেশি অপেক্ষা বোধহয় ছিল তাঁকে নিয়েই। অনুরাগীদের প্রত্যাশা ছিল তুঙ্গে। সেই প্রত্যাশা মঙ্গলবারই মেটাবেন, আগে থেকেই জানিয়ে রেখেছিলেন রণবীর সিং। যেমন কথা, তেমন কাজ। ভোররাতেই আলাউদ্দিন খিলজি হয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির বলিউড তারকা।

Advertisement

প্রথম পোস্টারে স্নানাগারে রয়েছে আলাউদ্দিন খিলজি। বুক পর্যন্ত নেমে গিয়েছে মাথার চুল। গাল ভর্তি দাড়ির মাঝে কিলার লুক দিয়ে রণবীর বুঝিয়ে দিয়েছেন কেন তিনি পরিচালক সঞ্জয়লীলা বনশালির এত পছন্দের অভিনেতা।

[অভিনব কায়দায় মহাত্মাকে শ্রদ্ধা বরুণ-অনুষ্কার]

মিনিট দশ বাদেই এসেছে খিলজির দ্বিতীয় ঝলক। এখানে একেবারে রাজকীয় বেশে রয়েছেন রণবীর। মাথায় রত্নখচিত মুকুট। নিষ্ঠুরতায় নয়া মাত্রা যোগ করেছে চোখের নিচের কাটা দাগটি। চাহনিতেই স্পষ্ট বছরের শেষে রাজত্ব করবেন তিনিই।

ঐতিহাসিক এ চরিত্রের জন্য নিজেকে পুরোপুরি সঁপে দিয়েছেন রণবীর। শুধু লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেননি, এমন চরিত্র করার জন্য মানসিকভাবেও প্রস্তুতি নিয়েছিলেন। কিছুদিন আগে শোনা যায়, চরিত্রের মধ্যে নায়ক এতটাই ডুবে গিয়েছিলেন যে এর প্রভাব থেকে বের হতে মনোবিদের সাহায্য নিতে হচ্ছে তাঁকে। রণবীরের মতোই নিজের প্রথম ঝলকে চমকে দিয়েছিলেন শাহিদ-দীপিকা। যদিও ‘পদ্মাবতী’ হিসেবে দীপিকাকে মেনে নেয়নি রাজস্থানের কর্ণি সেনা। একাধিক জায়গায় পোড়ানো হয়েছে ‘পদ্মাবতী’র পোস্টার।

মরু শহরে শুটিংয়ের সময়ও এই কর্ণি সেনার তাণ্ডবে শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছিলেন সঞ্জয়। পরে ছবি নির্মাতাদের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছিল, এই কাহিনিতে ইতিহাসকে কোনওভাবে বিকৃত করার চেষ্টা করা হয়নি। কিন্তু এরপরও কর্ণি সেনার মন গলেনি। তবে সিনেপ্রেমীদের মধ্যে সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মবতী’কে নিয়ে উৎসাহ তুঙ্গে। রানি, মহারাওয়াল, খিলজি – তিনজনেরই প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাই ট্রেলারের প্রতাশ্যা আরও যেন বাড়িয়ে দিয়েছে।

[পোল ডান্সের ভিডিওতে নেটদুনিয়া মাতাচ্ছেন এই অভিনেত্রী]

The post অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার