shono
Advertisement

স্ত্রী দীপিকার বারণ, কন্ডোমে ‘না’রণবীরের!

"জো বিবি সে করে প্যায়ার...!" The post স্ত্রী দীপিকার বারণ, কন্ডোমে ‘না’ রণবীরের! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:21 PM Apr 06, 2019Updated: 08:21 PM Apr 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিংয়ের পোশাক-আশাক থেকে তাঁর ইজি গোয়িং স্বভাবের জন্য বরাবরই তিনি বলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। অনেকেই ভেবেছিলেন বিয়ের পর স্ত্রী দীপিকা হয়তো শুধরে দেবেন এই ছেলেকে, কিন্তু কই… সে দিব্যি নিজের মতোই চলছেন। তাঁর ফ্যাশন স্টেটমেন্টকেও অনেকে পোশাক বিভ্রাট হিসেবে আখ্যা দিয়ে থাকেন। বরবারই পোশাকের দিক থেকে সাহসী তিনি। খোলামেলা কথা বলতেও তার জুড়ি মেলা ভার। তবে, রণবীরের সঙ্গ পছন্দ করেন না এমন সেলেব্রিটি বোধহয় খুব কমই রয়েছেন বলিপাড়ায়। বাঁধা গতে চলা তাঁর নাপসন্দ! তাই বোধহয় কিঞ্চিত কুণ্ঠাবোধ না রেখে কন্ডোমের বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন তিনি। এক্ষেত্রে উল্লেখ্য মেইনস্ট্রিম সিনেমার অভিনেতাদের মধ্যে রণবীরই প্রথম যিনি কন্ডোমের বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন।

Advertisement

[আরও পড়ুন:  সানি লিওনে আউট, সলমনের নয়া ছবিতে ঢুকলেন মৌনী রায়]

রণবীরের আগে কোনও প্রথম সারির অভিনেতা কন্ডোমের বিজ্ঞাপন করার জন্য এগিয়ে আসেননি। এহেন, রাখ রাখ ঢাক ঢাক গোছের ব্যাপারে কেউ মুখ দেখাতে রাজি হতেন না। যাক গে… তবে শোনা যাচ্ছে, এবার থেকে নাকি আর কোনও কন্ডোমের বিজ্ঞাপনে রণবীরকে দেখা যাবে না। সম্প্রতি, ফোর্বস ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, রণবীরকে আর কন্ডোমের বিজ্ঞাপনে দেখা যাবে না। যেই কন্ডোম কোম্পানির সঙ্গে তিনি চুক্তিবদ্ধ ছিলেন, সেই সংস্থার সঙ্গে আর নতুন করে চুক্তিবদ্ধ হননি তিনি। শোনা যাচ্ছে, বন্ধুত্বপূর্ণভাবেই নাকি তিনি সরে এসেছেন এই চুক্তি থেকে। অতএব, কন্ডোমের বিজ্ঞাপনে রণবীরকে আর দেখা যাবে না।

[আরও পড়ুন:  ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট, ফের মা হতে চলেছেন সমীরা]

কিন্তু কেন সরে এলেন এই চুক্তি থেকে, আর কেনই বা কন্ডোমের বিজ্ঞাপনে অ্যালার্জি ধরল তাঁর, এই প্রশ্ন তুলেছেন অনেকেই। কারণ হিসেবে অনেকেই স্ত্রী দীপিকাকে দায়ী করেছেন। আবার অনেকের মতে, রণবীরকে এখন বলিউড ইন্ডাস্ট্রির ভাল ভাল প্রজেক্টে দেখা যাচ্ছে। কাজেই তাঁর পারিশ্রমিকও অনেকটাই বেড়ে গিয়েছে। হয়তো, সংশ্লিষ্ট ওই কোম্পানি রণবীরকে সেই পারিশ্রমিক দিতে অক্ষম বা রাজি না, সেই কারণেই তিনি আর নতুন করে চুক্তিবদ্ধ হননি তাদের সঙ্গে। তবে ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, দীপিকার বারণেই নাকি তিনি আর কন্ডোমের বিজ্ঞাপনে মুখ দেখাবেন না। গত নভেম্বরে দীপিকা-রণবীরের বিয়ের পর ওই কোম্পানির তরফে নবদম্পতিকে এক অনন্য স্টাইলে মেসেজ পাঠিয়ে শুভেচ্ছা জানানো হয়েছিল।

The post স্ত্রী দীপিকার বারণ, কন্ডোমে ‘না’ রণবীরের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement