shono
Advertisement

কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিধায়কের বিরুদ্ধে মামলা রজু করল পুলিশ। The post কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:46 PM Jul 21, 2017Updated: 04:16 PM Jul 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কদিন কয়েক আগে মহারাষ্ট্রে চলন্ত বাসে এক মহিলাকে ধর্ষণ করতে গিয়েছিল স্থানীয় এক বিজেপি নেতা। কিন্তু, ওই বিজেপি নেতার কুকর্ম ধরা পড়ে যায় বাসের সিসিটিভি ক্যামেরায়। অভিযুক্তকে গ্রেপ্তারও করে পুলিশ। আর এবার কেরলে এক মহিলার উপর গোপনে নজরদারি চালানো ও ধর্ষণের অভিযোগ উঠল এক কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে। কোভালামের কংগ্রেস বিধায়ক এম ভিনসেন্টের বিরুদ্ধে ইতিমধ্যেই ধর্ষণ ও মহিলাদের উপর গোপনে নজরদারি অভিযোগে মামলাও রজু করেছে পুলিশ। অন্যদিকে অভিযোগকারিনীর ভাই ও স্থানীয় এক সিপিএম নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের পালটা অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত বিধায়ক।

Advertisement

[ডোকলাম ইস্যুতে মিথ্যা বলছেন সুষমা, দাবি চিনা সংবাদমাধ্যমের]

জানা গিয়েছে, বুধবার দুপুরে নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার করার চেষ্টা করেন ওই মহিলা। এরপরই কোভালামের কংগ্রেস বিধায়ক এম ভিনসেন্টের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়া ও মৌখিকভাবে হেনস্তা করার অভিযোগ দায়ের করেন ওই মহিলার স্বামী। তাঁর অভিযোগ, ওই মহিলাকে ফোনে নিয়মিত হেনস্তা করতেন কংগ্রেস বিধায়ক। এমনকী, হুমকিও দেওয়া হত। সেই মানসিক চাপ সহ্য করতে না পেরেই আত্মহত্যার করার চেষ্টা করেছেন তিনি। এক বিধায়কের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ ওঠায় নড়চড়ে বসে কেরল সরকার। কোভালামের পুলিশ কমিশনার এস অজিতা বেগমকে গোটা বিষয়টি তদন্ত করা দেখার নির্দেশ দেওয়া হয়। তদন্তভার নেওয়ার পর, স্থানীয় একটি হাসপাতালে গিয়ে ওই মহিলার বয়ান নেন কোভালামের পুলিশ কমিশনার। নিজের বয়ানে ওই মহিলা জানান, তাঁর উপর দিনের পর দিন যৌন নির্যাতন চালিয়েছে কংগ্রেস বিধায়ক এম ভিনসেন্ট। এরপরই কোভালামের কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে পুলিশ। তবে যেহেতু এই ঘটনায় একজন বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ উঠেছে, তাই সাবধানে এগোতে চাইছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই মহিলা সুস্থ হওয়ার পর, তাঁর ডাক্তারি পরীক্ষা হবে। সেই পরীক্ষার রিপোর্টের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ করবে পুলিশ।

[দ্রুত শুনানি হবে রাম জন্মভূমি মামলার, জানাল সুপ্রিম কোর্ট]

এরই মধ্যে আবার অভিযুক্ত বিধায়কের সঙ্গে নির্যাতিতার ভাইয়ের ফোনে কথোপকথনের একটি অডিও ক্লিপ ফাঁস হয়ে গিয়েছে। যে অডিও ক্লিপে আদালতের বাইরে বিষয়টি মিটিয়ে নেওয়া নিয়ে দু’জনকে কথা বলতে শোনা গিয়েছে। তাই তদন্তের স্বার্থে নির্যাতিতার মোবাইল ফোনটিও পরীক্ষা দেখা হবে বলে জানিয়েছে কোভালামের পুলিশ সুপার এস অজিতা বেগম। অন্যদিকে নির্যাতিতার ভাই ও স্থানীয় এক সিপিএম বিধায়কের বিরুদ্ধে ষড়যন্ত্রের পালটা অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত কংগ্রেস বিধায়ক এম ভিনসেন্ট।

[OMG! কেন এই স্কুলে হেলমেট পরে ক্লাসে আসছেন শিক্ষকরা?]

The post কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement