shono
Advertisement

‘পুষ্পা’খ্যাত রশ্মিকা এবার রণবীর কাপুরের নায়িকা, কোন ছবিতে জুটি বাঁধলেন দুই তারকা?

মাত্র ২৫ বছর বয়সেই ন্যাশনাল ক্রাশের তকমা পেয়েছেন রশ্মিকা।
Posted: 02:54 PM Apr 02, 2022Updated: 02:54 PM Apr 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাক্ষিণাত্যে আর সীমাবদ্ধ নেই রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) খ্যাতি। মাত্র ২৫ বছর বয়সেই ন্যাশনাল পেয়েছেন ক্রাশের তকমা। ‘পুষ্পা: দ্য রাইজ সিনেমা’র পর রশ্মিকাকে নতুন ছবিতে সই করানোর জন্য মরিয়া বলিউডের বহু প্রযোজক-পরিচালক। কিছুদিন আগেই ‘মিশন মজনু’র নায়িকা হিসেবে রশ্মিকার নাম ঘোষণা করা হয়েছে। এবার রণবীর কাপুরের নায়িকা হতে চলেছেন দক্ষিণী সুন্দরী।

Advertisement

‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর (Ranbir Kapoor)। তাঁর সঙ্গেই দেখা যাবে রশ্মিকাকে। শনিবার একথা জানান চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। ২০২৩ সালের ১১ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা। রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কাপুর এবং ববি দেওলকে। 

[আরও পড়ুন: আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেলের মৃত্যু]

‘পুষ্পা: দ্য রাইজ সিনেমা’য় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা। তবে গ্ল্যামার দুনিয়ায় জোর গুঞ্জন, দক্ষিণী হার্টথ্রব বিজয় দেবেরকোণ্ডার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। রশ্মিকার পাশাপাশি বিজয়েরও এখন পাখির চোখ বলিউড। করণ জোহরের প্রযোজনায় ‘লাইগার’ সিনেমায় কাজ করেছেন তিনি। 

শোনা যাচ্ছে,  মুম্বইয়ে একটা ফ্ল্য়াটও কিনেছেন রশ্মিকা। নিন্দুকদের কথায়, এই ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার প্ল্যান রশ্মিকা ও বিজয়ের। তবে বিয়ে, প্রেম নিয়ে সেভাবে এখনও মুখ খুলতে দেখা যায়নি রশ্মিকাকে। সম্প্রতি বিয়ের প্রশ্নে রশ্মিকা জানিয়েছেন, তাঁর এখনও বিয়ের বয়স হয়নি। আপাতত কেরিয়ারেই মন দিতে চান দক্ষিণী সুন্দরী। তবে বিজয়ের সঙ্গে প্রেমের বিষয়ে রশ্মিকা কিন্তু মুচকি হেসেছেন। সে যাই হোক, আপাতত রণবীরের নায়িকা হতে চলেছেন রশ্মিকা। তাতেই আপ্লুত অভিনেত্রী। 

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মেরে অনুতপ্ত উইল স্মিথ, ছাড়লেন ফিল্ম অ্যাকাডেমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement