shono
Advertisement

এই ক্রিকেটারকে নিয়ে যুদ্ধ হবে চেন্নাই-গুজরাটের, IPL নিলামের আগে ভবিষ্যদ্বাণী অশ্বিনের

আকাশছোঁয়া দর উঠতে পারে এই তারকার।
Posted: 03:55 PM Nov 29, 2023Updated: 04:59 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯ ডিসেম্বর দুবাইয়ে আইপিএলের (IPL) নিলাম। সেই নিলামের দিকেই নজর সবার। নিলামের আগে ভারতের অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) দেশীয় এক ক্রিকেটারকে নিয়ে দারুণ আশাবাদী। ভারতের তারকা স্পিনারের মতে, সেই ক্রিকেটারের জন্য চেন্নাই ও গুজরাটের মধ্যে গৃহযুদ্ধ হতে পারে।
এত পর্যন্ত পড়ার পরে অনেকে মনে করতে পারেন, কে এই ক্রিকেটার? তিনি শাহরুখ খান (Shahrukh Khan)। পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল খেলেছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: সেঞ্চুরি হাঁকিয়ে কোহলির ৭ বছরের রেকর্ড ভাঙলেন ঋতুরাজ, রোহিতকে ছুঁলেন ম্যাড ম্যাক্স]

পাওয়ার হিটার শাহরুখ খান প্রসঙ্গে অশ্বিন বলেছেন, ”শাহরুখ খানকে নিয়ে সিএসকে এবং গুজরাটের মধ্যে যুদ্ধ হবে বলেই আমার মনে হচ্ছে। গুজরাট হার্দিক পাণ্ডিয়াকে ছেড়ে দিয়েছে। গুজরাটের এখন এমন একজন ক্রিকেটারকে দরকার যে ইনিংস শেষ করতে পারবে। একজন পাওয়ার হিটারের প্রয়োজন। পাঞ্জাব কিংস ৯ কোটির বিনিময়ে নিয়েছিল শাহরুখকে। আমি নিশ্চিত ও নিজের দক্ষতা দেখিয়েছে। এরপরেও কি ওর দর বাড়বে না? আমার মনে হয় ১২-১৩ কোটি দর উঠবে শাহরুখের।”
শাহরুখকে দলে নেওয়ার জন্য উঠে পড়ে লাগবে চেন্নাই সুপার কিংসও। অশ্বিন বলেছেন, ”সিএসকে-ও শাহরুখ খানকে দলে নেওয়ার জন্য ঝাঁপাবে বলেই মনে হচ্ছে।” শেষ পর্যন্ত কী হবে তা বলবে সময়। 

 

[আরও পড়ুন: এই বিশেষ কারণেই বুমরাহ বিস্ফোরণ, মনে করছেন প্রাক্তন তারকা শ্রীকান্ত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement