shono
Advertisement
Kylian Mbappe

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পরেই বড় চমক, আগামী সপ্তাহেই রিয়ালের পথে এমবাপে

পিসিজি-র প্রস্তাব ফিরিয়ে রিয়ালের জার্সি গায়ে চাপাতে চলেছেন এমবাপে।
Published By: Arpan DasPosted: 05:32 PM Jun 02, 2024Updated: 05:45 PM Jun 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার রাতেই ১৫ তম চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ (Real Madrid)। ট্রফি জয়ের আনন্দের মধ্যেই ফের সুখবর রিয়াল সমর্থকদের জন্য। ফরাসি তারকা কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) স্পেনের ক্লাবে আগমন এখন শুধু সময়ের অপেক্ষা। ইতিমধ্যেই চুক্তিপত্রের সমস্ত কাজকর্ম মিটে গিয়েছে বলেই খবর।

Advertisement

গত ফেব্রুয়ারিতেই এমবাপে জানিয়ে দিয়েছিলেন, পিএসজি-র সঙ্গে আর নতুন চুক্তি করবেন না। তখনই পরিষ্কার হয়ে গিয়েছিল তাঁর রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া প্রায় নিশ্চিত। ক্লাব মরশুম শেষে পিএসজি সমর্থকদের থেকে বিদায়ও চেয়ে নিয়েছিলেন তিনি। এবার যেন সমস্ত জল্পনার অবসান ঘটল। সূত্রের খবর, লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে চুক্তিপত্রে সই হয়ে গিয়েছে ফরাসি তারকার।

[আরও পড়ুন: চারদিকে পুলিশের পাহারা, কড়া নিরাপত্তার মধ্যেই সেরার পুরস্কার কোহলির হাতে]

সব ঠিক থাকলে আগামী সপ্তাহেই এমবাপেকে রিয়ালের প্লেয়ার হিসেবে ঘোষণা করা হবে। যদিও গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর এই নিয়ে নিশ্চিতভাবে কিছু জানাতে চাননি রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। তাঁর মত ছিল, ইউরোপ সেরা হওয়ার রাতে বরং এমবাপের বদলে অন্য প্লেয়ারদের নিয়ে আলোচনা করা হোক। যেহেতু সামনে গোটা গ্রীষ্মকাল পড়ে রয়েছে, তাই তখনই এই নিয়ে ভাববেন তিনি।

আগামী ১৫ জুন থেকে শুরু হচ্ছে ইউরো কাপ। ফ্রান্সের জার্সিতে অধরা ইউরো জয়ের চেষ্টায় মরিয়া থাকবেন এমবাপে। এর মধ্যে কোনও ক্লাব ফুটবল নেই। কিন্তু ইউরো শুরুর আগেই স্পেনের ক্লাবে পাড়ি দিতে চলেছেন ফরাসি তারকা। ২০১৮ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে মোনাকো থেকে পিএসজি-তে এসেছিলেন তিনি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ জেতা হয়নি। গত বছর তাঁর রিয়ালে যোগ দেওয়া নিয়ে অনেক জল্পনা শুরু হয়েছিল। এর আগে পিএসজি ৭২ মিলিয়ন ইউরো বেতন বৃদ্ধি করার প্রস্তাব দিয়েছিল এমবাপেকে। সেই প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পুরনো ক্লাবের জার্সি গায়ে চাপাতে চলেছেন।

[আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে রোহিতকে ধরতে মাঠে ঢুকে পড়লেন ভক্ত! কী করলেন হিটম্যান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার রাতেই ১৫ তম চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। ট্রফি জয়ের আনন্দের মধ্যেই ফের সুখবর রিয়াল সমর্থকদের জন্য।
  • ফরাসি তারকা কিলিয়ান এমবাপের আগমন এখন শুধু সময়ের অপেক্ষা।
  • ইতিমধ্যেই চুক্তিপত্রের সমস্ত কাজকর্ম মিটে গিয়েছে বলেই খবর।
Advertisement