shono
Advertisement
Relationship Tips

প্রেমে কেন ধোঁকা দিচ্ছে সঙ্গী? নেপথ্যের কারণ ফাঁস করলেন বিশেষজ্ঞ

জেনে নিন সমীক্ষা কী বলছে।
Published By: Akash MisraPosted: 04:09 PM Jul 27, 2024Updated: 04:16 PM Jul 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে ছিলেন বহু বছর ধরে। হঠাৎ করে দেখলেন সঙ্গী আপনাকে ধোঁকা দিতে শুরু করেছে। তারপর হঠাৎ একদিন সব শেষ। বিশেষজ্ঞরা বলছেন, সম্পর্কে ধোঁকা ব্যাপারটা দুম করে আসে না। বহুদিন ধরে অনেক কিছু জমে গিয়ে তৈরি হয় ধোঁকার পাহাড়। বিশেষজ্ঞরা বলছেন, এই ধোঁকা ব্যাপারটা কিন্তু আগে থেকেই একটা ছকের মধ্যে থাকে। যেখানে একজন সেই ছক তৈকি করে, আর অন্যজন সেই ছকের মধ্যে পড়ে যান। তবে এর নেপথ্য়ে থাকে নানা কারণ।

Advertisement

১) বহুদিন সম্পর্কে থাকার পর বোরডম ঘিরে ধরে অনেককেই। তাই রোজকার একঘেয়ে জীবন থেকে বা বলা ভাল একঘেয়ে সম্পর্ক থেকে সরিয়ে নেওয়ার জন্য মানুষ নতুন কিছুর দিকে ঝুঁকতে শুরু করেন। আর তার ফলেই পুরনো সম্পর্কে ছেদ আসে।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]


২) অনেকে আবার প্রতিশোধস্পৃহা থেকেও সঙ্গীকে ধোঁকা দিতে শুরু করেন। যেমন, আগের কোনও সম্পর্কে ধোঁকা খাওয়ার পর মনের মধ্যে রাগ পুষে রাখেন অনেকেই। সেই রাগই প্রতিফলিত হয় পরের সম্পর্কে। আর যার কারণে ধোঁকা।

৩) সম্পর্কে থেকেও যদি কেউ খুশি না থাকেন তাহলে অনেকেই সুখ খোঁজার জন্য অন্য আরেকটি সম্পর্কের আশ্রয় নেন। আর সেই কারণেই পুরনো সম্পর্কের সঙ্গে ধোঁকার আলাপ।

৪) সমীক্ষা বলছে, একটা সম্পর্ক থেকে বের হতে বেশিরভাগ মানুষ ধোঁকাকে হাতিয়ার করেন। অর্থাৎ যদি সঙ্গীকে হঠাৎ করেই খারাপ লাগা শুরু হয়, কিন্তু কিছুতেই তাঁকে ছাড়া না যায়, তাহলে অনেকেই ধোঁকার সাহায্য় নিয়ে টা টা বাই বাই করে দেন পুরনো প্রেমিক বা প্রেমিকাকে। বিশেষজ্ঞরা বলছেন, এই হাতিয়ারের কোনও বিকল্প নেই।

[আরও পড়ুন: এক ঢিলে দুই পাখি! সঙ্গমের আনন্দের মাঝেই পান ওয়ার্কআউটের উপকারিতাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বহুদিন সম্পর্কে থাকার পর বোরডম ঘিরে ধরে অনেককেই।
  • এই ধোঁকা ব্যাপারটা কিন্তু আগে থেকেই একটা ছকের মধ্যে থাকে।
Advertisement