shono
Advertisement

অভিনয়ের টোপ দিয়ে ২০ লক্ষ টাকা আত্মসাৎ! গ্রেপ্তার প্রসেনজিৎ-অঙ্কুশের পরিচালক

প্রতারণার অভিযোগে জেলে নামী পরিচালক! শোরগোল টলিপাড়ায়।
Posted: 05:22 PM May 31, 2023Updated: 05:57 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁর হাত ধরে টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন একাধিক তারকা। সেই পরিচালককেই কিনা লক্ষ লক্ষ টাকা প্রতারণার দায়ে গ্রেপ্তার হতে হল। অভিযোগ, বীরভূমের ছেলে অক্ষয় গুপ্তকে হিরো বানানোর জন্য ২০ লক্ষ টাকা নিয়েছিলেন পীযূষ সাহা। তবে সেই সিনেমার কাজ বিশ বাওঁ জলে যাওয়ার পর নড়েচড়ে বসেন ওই ব্যক্তি। শেষমেশ থানায় অভিযোগ দায়েরের পর এবার গ্রেপ্তার পীযূষ সাহা।

Advertisement

অঙ্কুশ হাজরার প্রথম ছবি ‘কেল্লাফতে’ পীযূষের তৈরি। এছাড়াও ‘বাজিমাত’, ‘তুলকালাম’, ‘গ্যাঁড়াকল’, ‘নীল আকাশের চাঁদনী’-সহ একাধিক জনপ্রিয় বাংলা সিনেমার পরিচালক তিনি। ২০১৭ সালে নামী এই পরিচালকের সঙ্গে পরিচয় হয় বীরভূমের রামপুরহাটের ছেলে অক্ষয় গুপ্তর। টলিপাড়ার জনপ্রিয় পরিচালক বলেই পীযূষের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রে ভরতি হন অক্ষয় গুপ্ত। তাঁর দাবি, কাজের প্রতিশ্রুতি দিয়ে ২০ লক্ষ টাকা নিয়েছিল পরিচালক। তবে সেই ছবির কাজ না হওয়ায় থানায় যান তিনি।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা! ‘পাত্র সুবিধার তো?’ জানতে চাইলেন অভিনেত্রী]

অক্ষয়ের দাবি, পীযূষ সাহা ১ কোটি টাকা বাজেটের ছবি তৈরি করবেন বলে, ৫০ লক্ষ টাকা চেয়েছিলেন। তবে অত টাকা দেওয়া সম্ভব না হওয়ায় পরে ২০ লক্ষ টাকা দাবি করেন। সেই টাকা দেওয়ার পর আর ছবি তৈরি হচ্ছে না দেখে ২০২২ সালের নভেম্বর মাসে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তার ৬ মাস বাদে এবার গ্রেপ্তার হলেন পীযূষ সাহা।

সূত্রের খবর, আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন টলিউড পরিচালক। জামিনের আবেদন করলেও প্রথমে তা খারিজ হয়ে যায়। উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, জিৎ, অঙ্কুশের মতো তারকাদের নিয়ে ছবি করেছেন পীযূষ সাহা। নতুন হিরোদের লঞ্চ করার ক্ষেত্রেও তাঁর জুড়ি মেলা ভার! সেই পরিচালকেরই ঠাঁই হল শ্রীঘরে।

[আরও পড়ুন: ‘এক কুওয়ারা…’ রুবেল! বন্ধুর বিয়েতে চুটিয়ে নাচ ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের সৃজনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement